রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৫:০৭ অপরাহ্ণ

নবীনগর বিটঘরে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে নকল আইসক্রিম তৈরী ও এক বেকারীকে জরিমানা

প্রকাশিত : ০৫:০১ AM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ২২৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ব্রাক্ষণবাড়িয়া জেলাধীন নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের বিটঘর বাজারে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে নকল আইসক্রিম তৈরী ও বিপনন করার অপরাধে ০১ জনকে ০২ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং লোহারপুলের কেরানী মার্কেটে জীবন ও স্বাস্থ্যের জন্য ক্ষতিকর নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারী পণ্য তৈরী, মেয়াদোত্তীর্ণ উপকরণ ব্যবহার করে পণ্য তৈরী,পণ্যের মোড়কে কোন তথ্য না দেওয়ার অপরাধে ‘রাজধানী বেকারী” এর মালিক জহির ও ম্যানেজার সালাউদ্দিন কে ৬০,০০০/- ষাট হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। ২৪শে সেপ্টেম্বর রোজ মঙ্গলবার দুপুরে এই অভিযান পরিচালনা করেন।

শিবপুর অস্হায়ী ক্যাম্পের ইনচার্জ বিবেকান্দ দেবনাথ, বিটঘর ইউনিয়নের উপসহকারী ভূমি অফিসার খন্দকার মোঃ আবু সেলিম এসময় উপস্হিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT