রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৬ ডিসেম্বর ২০২০, ২২শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৩৫ পূর্বাহ্ণ

নবীনগরে শুদ্ধি অভিযানের নির্দেশ দিলেন – এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল

প্রকাশিত : ০৮:২৪ AM, ৩০ সেপ্টেম্বর ২০১৯ Monday ১৪২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানের ধারাবাহিকতায় নবীনগরেও শুদ্ধি অভিযানের নির্দেশ দিলেন ব্রাক্ষণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।ব্রাহ্মণবাড়িয়া নবীনগর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সংগঠনের নেতা/কর্মীদের নিয়ে ২৯শে সেপ্টেম্বর রোজ রবিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বত্তৃতায় স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল এ নির্দেশ দেন।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য এমপি বুলবুল বলেন – “আসন্ন ১৪ অক্টোবর পৌরসভা নির্বাচনে সকল ভেদাভেদ মান অভিমান ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চত করতে হবে। তিনি নেতা/কর্মীদের উদ্যোশ্যে বলেন,পৌরসভার প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামীলীগে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকায় ভোট আনতে হবে। এ নৌকা শিব শংকর বাবুর নয়, এ নৌকা কোন ব্যক্তির নয়, এটা দলীয় প্রতিক,উন্নয়নের প্রতিক। আমাদের সকলের পছন্দের তালিকায় শিব শংকর বাবুর নাম ছিল। নেত্রী তার হাতে নৌকা তুলে দিয়েছেন। অনেকেই গত উপজেলা নির্বাচনকে নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছেন আমি আবারও বলতে চাই সেই নির্বাচনে কোন বিরোধীদল ছিল না, নেত্রীর নির্দেশেই প্রতিযোগীতামূলক নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনটি উন্মূক্ত করা হয়েছিল। আপনারা সরাসরি নেত্রীর কাছ থেকে জেনে নিতে পারেন। এবার বিরোধীদল নির্বাচনে অংশ নিচ্ছে,নৌকার পাশাপাশি ধানের ছড়া.লাঙ্গল প্রতিক আছে কাজেই নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি পৌরবাসির কাছে নবীনগরে সার্বিক উন্নয়নে যেভাবে সংসদ ও উপজেলা নির্বাচনে আওয়ামীলীগকে ভোট দিয়ে উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রেখেছেন তেমনি পৌরসভায় আওয়ামীলীগেকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট চান।

প্রার্থী এডভোকেট শিব শংকর দাস তার রাজনৈতিক সহকর্মীদের কাছে রাজনৈতিক জীবনের সকল ভুল ভ্রান্তির ক্ষমা চেয়ে সাংসদ এবাদুল করিম বুলবুল,দলের সভাপতি সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদলের হাত ধরে মাদক,সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করে পৌরসভাকে একটি আধুনিক মানসম্মত মডেল পৌরসভা প্রতিষ্ঠার প্রত্যায় ব্যক্ত করে পৌরবাসির কাছে ভোট ভিক্ষা চান।

এছাড়াও বক্তব্য রাখেন- এম এ হালিম, গোলাম শাহরিয়ার বাদল, এডভোকেট সুজিত কুমার দেব, বোরহান উদ্দিন নসু, ব্যারিস্টার জাকির আহম্মদ, জহির উদ্দিন চৌধুরী শাহান, নুরুন্নাহার বেগম, মনিরুজ্জামান মনির,জাকির হোসেন সাদেক, শফিকুল ইসলাম, শুক্কুর খান, নজরুল ইসলাম নজু, আরিফুল ইসলাম টিপু, বিপুল চন্দ্র সাহা, এনামূল হক মাষ্টার,খাইরুল আমীন, শামস্ আলম,নূরে আলম, হুমায়ুন করিব, দুলাল মিয়া, শফিকুল ইসলাম, আবুল আহাদ,আবু বক্কর বাবুল, আশরাফুল ইসলাম রিপন, জামাল মিয়া, দেবু সরকার, সালাউদ্দিন বাবু, ফোরকান উদ্দিন,আবদুল মোমেন,আবদুল্লাহ্ আল মামুন,আবদুল্লাহ্ আল রোমান, আবু সাঈদ, নাজমূল হাসান জেমস প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ নাছির উদ্দিন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT