রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৮:২৬ অপরাহ্ণ

শিরোনাম

নবীনগরে মসজিদ ও মন্দিরে জীবাণুনাশক স্প্রে করেছে জিনদপুর মানব কল্যান সংস্থা

প্রকাশিত : ১২:২৪ PM, ২৭ মার্চ ২০২০ Friday ১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জহিরুল ইসলাম, নবীনগর প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের জিনদপুর ইউনিয়নের জিনদপুর গ্রামের মানবক কল্যান সংস্থার উদ্যোগে,বাজার, মসজিদ ও মন্দিরে জীবাণুনাশক স্প্রে করেছে ,শুক্রবার সকাল ১০ টা থেকে এ কার্যক্রম শুরু হয়।

মানব কল্যান সংস্থার সভাপতি ইমতিয়াজ মাহমুদ ইমন বেগ ও সাধারন সম্পাদক নুরুল ইসলাম সাংবাদিকদের জানান, গ্রামবাসীরা এখনো করোনা ভাইরাস সম্পর্কে সচেতন হয়নি পুরোপুরিভাবে। তাই গ্রামবাসীদের সচেতন করার পাশাপাশি বিভিন্ন মসজিদ মন্দিরে জীবাণুনাশক স্প্রে করেছে মাবন কল্যান সংস্থা।

এ বিষয়ে মানব কল্যান সংস্থার উপদেষ্টা আমীর হোসেন মেম্বার ও নজরুল ইসলাম বলেন, জনসমাগম যাতে না হয় সেজন্য আমরা নিজ নিজ উপজেলার গ্রামে অবস্থান করে গ্রামবাসীকে সচেতন করার উদ্যোগ নিয়েছি এবং আশেপাশের মসজিদ মন্দিরে জীবাণুনাশক ছিটিয়েছি।মানব কল্যান সংস্থার সক্রিয় উপদেষ্টা আবু নাছের শিমুল বলেন,জিনদপুর গ্রামের রাস্তাঘাট, বাজার ও দোকানপাঠ, মসজিদ মাদ্রাসা ও আনাচেকানাচে জীবাণুনাশক স্প্রে করা হয় ও জনগনকে করোনা রোগের ভয়াবহতা উল্লেখ করে সচেতন করা হয়। আমি এই ক্লান্তি লগ্নে মানব কল্যান সংস্থার উদ্যোগ কে স্বাগত জানাই।

এ সময় সেচ্ছাসেবক হিসেবে ছিলেন,সংস্থার উপদেষ্টা রফিকুল ইসলাম মাইনু সরকার ও সহ সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম ও সহ সভাপতি ফরহাদ চৌধুরী, এ সময় তারা সমাজের ধনী ব্যক্তিদের করোনাভাইরাস মোকাবেলায় গরীব অসহায়দের পাশে দাড়ানোর ও আহ্বান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT