রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০১ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১২:২৭ অপরাহ্ণ

নবীনগরের জিনদপুর স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া পুরস্কার ও জরিবান নেছা বৃত্তি প্রদান অনুষ্ঠিত

প্রকাশিত : ০৬:৪৩ PM, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৩৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জিনদপুর স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও জরিবান নেছা বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২২/০৯ সকালে জিনদপুর স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি,জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ এর সভাপতিত্বে সিনিয়র সহকারী শিক্ষক আব্দুল মোমেন এর সঞ্চালনায় দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ গোলাম সাদেক,পীর কাশিমপুর পুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কাশেম,জিনদপুর স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক ফাহিম আহমেদ,উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাজাহারুল ইসলাম সরকার চঞ্চল,পরিচালনা কমিটির সদস্য কবির আহমেদ সরকার,মোঃশহিদ মিয়া সহ শিক্ষক,অভিভাবক প্রতিনিধি,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে ব্যক্তি উদ্যোগে পরিচালিত জরিবান নেসা বৃত্তি প্রাপ্ত ১৯ জন শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ তুলে দেন নেতৃবৃন্দ।

বক্তারা গুনগত শিক্ষা নিশ্চিত করতে জিনদপুর স্কুল এন্ড কলেজকে এই অঞ্চলের একটি নির্ভরযোগ্য শিক্ষা প্রতিষ্ঠান গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখতে অত্র প্রতিষ্ঠানের সভাপতির ভূয়সি প্রশংসা করেন এবং আধুনিক প্রযুক্তিনির্ভর শিক্ষা গ্রহণ করে যোগ্য মানুষ হওয়ার জন্য শিক্ষার্থীদের আহ্বান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT