রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১০:১৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ বাগে জান্নাত ডিগবার টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আমলাপাড়া মেগা ফাইটার ◈ না.গ‌ঞ্জে ডিজিটাল আইন বাতিল চে‌য়ে গণসংহতি আন্দোলনের বিক্ষোভ ◈ হাজীগঞ্জে মসজিদ কমিটি ভেঙে ঈদগাহ সমস্যার সমাধানের চেষ্টা ◈ ধামইরহাটে জনপ্রিয় সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাশেম আর নেই ◈ মুরাদনগরে অবৈধ ড্রেজার বন্ধের দাবিতে এলাকাবাসির মানববন্ধন ◈ সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে নবীনগর উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন ◈ রায়পুরে মেঘনা নদী থে‌কে অস্ত্রসহ ৭ জলদস‌্যু আটক ◈ পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক ◈ নবীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতা সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত ◈ ভালুকায় সড়ক দূর্ঘটনায় নিহত এক আহত ছয়

নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী সাবির আহমেদ চৌধুরী বিজয়ী

প্রকাশিত : ০৯:৫৭ PM, ১৬ জানুয়ারী ২০২১ শনিবার ৬০ বার পঠিত

আলী জাবেদ মান্নান, নবীগঞ্জ প্রতিনিধি:
alokitosakal

 

আলী জাবেদ মান্না, নবীগঞ্জ প্রতিনিধি :
নবীগঞ্জে আবারো মেয়র নির্বাচিত হলেন বিএনপির মনোনীত প্রার্থী আলহাজ্ব সাবির আহমেদ চৌধুরী। স্থানীয়ভাবে উপজেলা কন্ট্রোল রুম থেকে পাওয়া তথ্যমতে তিনি ভোট পেয়েছেন ৫৭৪৯। আর নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের মনোনীত প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেল নৌকা মার্কায় পেয়েছেন ৫৪৮৫ ভোট। অপর স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম সুমন জগ মার্কায় পেয়েছেন ২৬১৯ ভোট। বিএনপি মনোনীত প্রার্থী সাবির আহমেদ চৌধুরী ২৬৪ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। (১৬ জানুয়ারি) শনিবার দ্বিতীয় ধাপে নবীগঞ্জে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। পৌরসভায় ভোট ১৩ হাজার ৮৫৬, এরমধ্যে ভোট গ্রহণ হয়েছে । শতকরা ৭৪ দশমিক ৬৭ শতাংশ ভোট গ্রহণ হয়েছে । ১০ টি কেন্দ্রে ভোট গণনা শেষে উপজেলা পরিষদ নিয়ন্ত্রণ কক্ষে নবীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা প্রিসাইডিং অফিসারদের কাছ থেকে কেন্দ্রভিত্তিক ফলাফল গ্রহণ করে আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।
কড়া নিরাপত্তায় শনিবার সকাল ৮টা থেকে নবীগঞ্জ পৌরসভার ১০ টি কেন্দ্রে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। কোন প্রকার বিশৃঙ্খলা ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে। উপস্থিতির দিকে নারী ভোটারদের সংখ্যা ছিল বেশি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT