রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৬ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০১:৩১ অপরাহ্ণ

নবীগঞ্জে ৭ কেজি গাজা ও মোটরসাইকেলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ০৯:৪০ PM, ২৩ জানুয়ারী ২০২১ শনিবার ৫৭ বার পঠিত

আলী জাবেদ মান্নান, নবীগঞ্জ প্রতিনিধি:
alokitosakal

আলী জাবেদ মান্না, নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জে ৭ কেজি গাজা ও একটি মোটরসাইকেলসহ ফারুক মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ । গ্রেফতারকৃত ফারুক মিয়া চুনারুঘাট উপজেলার কালামন্ডল (আমরুবাজার) এলাকার মৃত আব্দুল লতিফের পুত্র।নবীগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে এস.আই মনিরুজ্জামান সহ নবীগঞ্জ থানা পুলিশের একটি টিম নবীগঞ্জ উপজেলার কাজিরবাজার এলাকায় অভিযান পরিচালনা করে একাধিক মাদক মামলার আসামী ফারুক মিয়া (৪৫) কে ৭ কেজি গাজা ও একটি মোটরসাইকেলসহ গ্রেফতার করতে সক্ষম হয়। পরে (২৩ জানুয়ারি) শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো ট্রলারেন্সে কাজ করছি। মাদক অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। নিয়মিত মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT