রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৫ জুলাই ২০২১, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:২৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রামে দুই ছাগল চোরকে আটক করলেন ওসি নিজেই ◈ কালিহাতীতে বিধিনিষেধ না মানায় ১১ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ অপহৃত কিশোরীকে পতিতালয়ে বিক্রির হুমকিতে মুক্তিপন আদায়ের চেষ্টা; ব্যবস্থা নিল পুলিশ ◈ ঠাকুরগাঁও এর হরিপুরে বিপুল সংখ্যক মাক্স ও সাবান বিতরণ ◈ নারায়ণগঞ্জে ছু‌রিকাঘা‌তে যুবক খুন ◈ কালিহাতীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ◈ ঘাটাইলের সাবেক এমপি মতিউর রহমানের স্ত্রীর মৃত্যু ◈ “হোসাইন’র কথায় অবমুক্ত হলো ইসলামিক গান আল-কোরআন” ◈ ঠাকুরগাঁও হাসপাতালে ৫টি ভেন্টিলেটর ও ১টি আইসিইউ মনিটর হস্তান্তর ◈ শ্রীনগরের রুসদী উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আওলাদ হোসেন

নবীগঞ্জে ৬বছরে শিশুকে নগ্ন করে নির্যাতন; চাচা গ্রেফতার


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৭:৩৪ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১৫৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার চরগাঁও গ্রামের ৬ বছরের এক এতিম শিশুকে আপন চাচা স্বপন মিয়া কৃর্তক নগ্ন করে অমানবিক নির্যাতনের অভিযোগ।

বুধবার ৬ নভেম্বর শিশুর মায়ের অভিযোগের প্রেক্ষিতে ভোর রাতে চাচা স্বপন মিয়াকে বিশেষ অভিযান চালিয়ে বানিয়াচং উপজেলার খাগাউড়া গ্রামে তার শশুর বাড়ি থেকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানার একদল পুলিশ।

স্থানীয় প্রতিবেশী সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামের সুফি মিয়ার সাথে বিয়ে হয় সুমনা বেগমের। হঠাৎ সুমনার স্বামী সুফি মিয়া মারা যান। মারা যাওয়ার পর ছোট শিশুর ভবিষ্যৎ কথা ভেবে পরিবারের সম্মতিক্রমে সুফি মিয়ার ভাই স্বপন মিয়ার নিকট সুমনার বিয়ে হয়। পরে সুমনার প্রয়াত স্বামী মৃত. সুফি মিয়ার শিশু সন্তানকে দাদা-দাদী ও চাচা স্বপনের কাছে রেখে জীবিকার তাগিদে গৃহকর্মী হিসাবে সৌদি-আরবে পাড়ি জমান সুমনা বেগম। সেখানে যাওয়ার পূর্বে সন্তানকে দেখাশুনার জন্য স্বপনকে কিছু টাকাও দিয়ে যান সুমনা। কিন্তু সেখানে গিয়ে সুমনার শান্তিতে থাকা হয়নি। সৌদি আরব যাওয়ার দুই মাস যেতে না যেতেই টাকার জন্য সুমনার সন্তানের উপর শুরু হয় অমানবিক নির্যাতন।

আর সেই নির্যাতনের দৃশ্য ভিডিও ধারণ করে পাঠায় সুমনার কাছে। এই দৃশ্য দেখে সুমনা তার সন্তানকে নির্যাতন থেকে উদ্ধার করতে ধাপে ধাপে স্বপনের নিকট টাকা পাঠায়। কিন্তু দিন দিন স্বপনের নির্যাতনের মাত্রা বৃদ্ধি পায়। অবশেষে ভিন্ন রূপে শিশুটিকে নগ্ন করে অমানবিক নির্যাতন শুরু করে ভিডিও চিত্র পাঠায় সুমনার নিকট। নিজের সন্তানের উপর এমন নির্যাতন সহ্য করতে না পেরে দেশে চলে আসেন সুমনা।

এমন খবর শুনতে পেয়ে শিশুটির বাড়িতে ছুঁটে যান স্থানীয় সাংবাদিকরা। সেখানে সুমনা বেগম তার শিশু সন্তান জিসানের উপর অমানবিক নির্যাতনের কথা তুলে ধরেন ও নির্যাতনের একটি ভিডিও ফুটেজ দেখান। নির্যাতনের ফুটেজটি শেয়ার করলে দ্রুত ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এতে শিশু নির্যাতনের বিষয়টি প্রশাসনের নজরে আসে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শিশু নির্যাতনের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে স্বপন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতনের শিকার শিশুটি বর্তমানে আশ্রয় নিয়েছে তার নানার বাড়ীতে। এলাকার স্থানীয় কাউন্সিলর ও মুরুব্বিয়ানদের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে শিশুটির মামার মাধ্যমে নানার বাড়ীতে পাঠানো হয়েছে।

আলোকিত সকাল/ফাহাদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT