রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৯ মে ২০২০, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৫৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ ছেলে বউয়ের মারধোরে শেষ বয়সে রাস্তায় মা ◈ তিতাসে অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীর মানববন্ধন ◈ তাড়াইলে সহকারী কমিশনার ভূমি (ম্যাজিস্ট্রেট) আবু রিয়াদ করোনাভাইরাসে আক্রান্ত ◈ বীর মুক্তিযোদ্ধা ঝন্টু কুমার দে এর গার্ড অব অনার প্রদান ◈ র‍্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের উদ্দোগে মহিপুরে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ◈ শ্রীনগরে খাহ্রা আদর্শ ডিগ্রি কলেজের ছাত্রীর আত্মহত্যা ◈ ছাতকে ছেলে, পুত্র সহ আরও ৬ জনের করোনা সনাক্ত ◈ চট্টগ্রামে পাঁচদিনের নবজাতক শিশুর করোনা শনাক্ত ◈ নারীর লাশ ঝুলছে, সন্তানের পানিতে, স্বামী পলাতক ◈ কুড়িগ্রামের ফুলবাড়ীতে গরীব ও অসহায় পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২

প্রকাশিত : ০৭:০৭ PM, ২২ মে ২০২০ Friday ১২ বার পঠিত

মো: ফ‍াহাদ ‍আহমেদ, নবীগঞ্জ প্রতিনিধি:
alokitosakal

ঢাকা-সিলেট মহামড়কে দূর্ঘটনায় সিএনজি চালকসহ ২জন নিহতের ঘটনা ঘটেছে। শুক্রবার (২২ মে) নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউপির বুড়িনাও নামক এলাকায় একটি অজ্ঞাতনামা ট্রাক গাড়ির সাথে সিএনজি (মৌলভীবাজার-থঃ ১২-১২৪৫)গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহতের ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন সিএনজি চালক উপজেলার আউশকান্দি ইউপির অন্তর্ভুক্ত পারকুল গ্রামের মৃত. আব্দুল কাদির মিয়ার পুত্র হাফিজ আহমদ সোহেল, সিএনজি গাড়িতে
যাত্রী ময়মনসিংহ জেলাধীন নান্দাইল উপজেলার অরণ্যপাশা গ্রামের মৃত. ইন্তাজ উল্ল্যার পুত্র মোঃ আমির হোসেন (৬০)।

এবং ঘটনাস্থলে ৪ জন আহত হলে তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

এব্যাপারে শেরপুর হাইওয়ে থানা পুলিশ দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ ও দুর্ঘটনাকবলিত সিএনজি গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে পুলিশ যাওয়ার আগেই অজ্ঞাতনামা ট্রাকটি পালিয়ে যাওয়ার কারণে ঐ গাড়িটি আটক করা যায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT