রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৩৩ পূর্বাহ্ণ

নবীগঞ্জে ভাতার টাকা আত্মসাৎঃ জিম্মায় মুক্তি

প্রকাশিত : ১০:৩৮ AM, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ২২৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের সাবেক মেম্বার লিটন চন্দ্র দাশের বিরুদ্ধে দেড় লক্ষ টাকার বিধবা ও প্রতিবন্ধি ভাতা আত্বসাতের অভিযোগ উঠেছে। প্রতিবন্ধি ও বিধাব ভাতার বইয়ের টাকা সাবেক মেম্বার কর্তৃক তুলে নেয়ার এমন অভিযোগ পেয়ে বই দু’টি ব্যাংক থেকে বই নিয়ে আসেন নবীগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিসার আব্দুন নুর।

বই আটকের খবর পেয়ে গতকাল সোমবার বিকেল ৩ টায় সাবেক ইউপি সদস্য লিটন দাশ ও তার ভাই এডভোকেট লিপ্টু চন্দ্র দাশসহ বেশ কয়েকজন মিলে সমাজ সেবা অফিসে গিয়ে উত্তেজিত হয়ে সমাজ সেবা অফিসারকে নাজেহাল করা সহ সরকারী কার্যক্রমে বিঘ্ন ঘটায়। প্রায় দুই ঘন্টাব্যাপী সমাজ সেবা অফিসে সাবেক মেম্বার লিটন তুমুল বাকবিতন্ডায় জড়িয়ে পড়ার ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়।

সমাজ সেবা অফিসার আব্দুন নুর বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ-বিন-হাসানকে জানালে তিনি বিষয়টি নিয়ে তার অফিসে বসে উভয় পক্ষের কথা শুনে ৪০ হাজার টাকা ফেরৎ দেয়ার নির্দেশ দিলে অভিযুক্ত সাবেক ইউপি সদস্য লিটন মুছলেখা দিয়ে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিমের জিম্মায় ২ সপ্তাহের মধ্যে টাকা পরিশোধ করবেন মর্মে সময় নেন। এছাড়া সমাজ সেবা অফিসার কে নাজেহাল করাসহ সরকারী কার্যক্রমে বিঘ্নঘটানোর জন্য নিঃশর্ত ক্ষমা প্রার্থনাসহ ভবিষ্যতে তারা এমন কাজ করবে না বলে মুছলেখা দিয়েছে বলে জানিয়েছেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসান।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT