রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:৪৮ অপরাহ্ণ

শিরোনাম

নবীগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহকে লালা কার্ড প্রদর্শন


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৯:১৩ PM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৪৬৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

জঙ্গিবাদ, মাদককে না বলুন, ইভটিজিং প্রতিররোধ, বাল্য বিবাহ নিয়ে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে নবীগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের লাল কার্ড প্রদর্শন ও গছের চারা তুলে দেওয়া ব্যতিক্রমি উদ্যোগ গ্রহণ করেছ।

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর আউশকান্দিস্থ লার্নিং পয়েন্ট ক্যাডেট একাডেমি ও তাহিরপুর আলিম মাদরাসায় শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়েছে। এতে প্রায় ৬শতাধীক শিক্ষার্থীর এক হাতে লাল কার্ড ও অন্য হাতে গাছের চারা তুলে দেওয়া হয়।

এসময় গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ কাওছার আলম, ক্যাডেট একাডেমি ম্যানেজিং কমিটির সভাপতি কাজী আব্দুল বাছিদ, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, প্রধান শিক্ষক শেখ কায়সার আহমেদ, সংবাদিক বুলবুল আহমেদ, কাজী সেলিম, তাহিরপুর আলিম মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল বাছিত চৌধুরী,সদস্য সদর উদ্দিন, সহকারী অধ্যাপক মাওলানা আলতাফ উদ্দিন, প্রধান শিক্ষক শেখ কায়সার আহমেদ সহ-লাল সবুজ উন্নয়ন সংঘ হবিগঞ্জ জেলা শাখার অন্যান্য সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে শিক্ষার্থী নিয়মিত পড়াশোনা করে নিজেকে যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে,কখনো মিথ্যা কথা না বলতে, ছেলেরা ২১ বছর ও মেয়েরা ১৮ বছর বয়সের আগে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে ও বাল্য বিবাহ জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং প্রতিরোধ নিয়ে শপথ গ্রহণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT