রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১০:১৪ অপরাহ্ণ

নবীগঞ্জে পৌর বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির সভা অনুষ্টিত

প্রকাশিত : ১১:২৪ PM, ২ নভেম্বর ২০১৯ শনিবার ১৮৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নবীগঞ্জ পৌর বিএনপির ১ম সভা গতকাল রবিবার সন্ধ্যায় গোল্ডেন প্লাজায় দলীয় কার্যালয়ে অনুষ্টিত হয়েছে।

আহবায়ক কমিটির আহবায়ক ছালিক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও ১ম যুগ্ম আহবায়ক ডাঃ আব্দুল আলীম ইয়াছিনী পরিচালনায় এতে প্রধান অথিতি হিসাবে বক্তব্য রাখেন পৌরসভার জননন্দিত মেয়র সদ্য বিদায়ী সভাপতি আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, এতে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক জয়নাল আবেদিন,পৌর বিএনপির অন্যতম নেতা আলহাজ্ব রহুল আমিন রফু,নাসির আহমদ চৌধুরী,সাইফুর রহমান মালিক,মুশফিকুজ্জামান চৌধুরী নোমান, পৌর কাউন্সিলর সুন্দর আলী, যুবরাজ গোপ,হাজ্বি সরাজ মিয়া, লুৎফুর রহমান মাখন, শেখ নূরুল ইসলাম, বাবু রশময় শীল, এনাম উদ্দিন,হিমাংশু সরকার ভজন, ফিরোজ মিয়া, মুনসুর আহমদ মেন্টাই,হাজ্বি ফরস মিয়া, আব্দুল মুকিত চৌধুরী কালা,মখলিছ মিয়া.মাসুকুল করিম,আব্দুল মন্নান মাষ্টার,মহিবুর রহমান, শেখ আলকাছ মিয়া, ইসলাম তালুকদার, নান্টু চক্রবর্তী,দিলীপ আচায্য, হাজ্বি কাদির মিয়া, ওয়াসির মিয়া চৌধুরী, সমিরন দাশ,কামাল উদ্দিন, দিলাল মিয়া, রমিজ আলী, জিলু মিয়া, কদর মিয়া, আব্দুল মজিদ, আব্দুল হক,আবু সালেহ, চান মিয়া, শেখ বাদশা মিয়া,নারায়ন চক্রবর্তী, হোসাইন আহমদ,আাব্দাল মিয়া,আক্তার মিয়া,খোকন মিয়া, শহিদ মিয়া,প্রমুখ।

সভায় প্রধান অতিথি আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী নতুন আহবায়ক কমিটি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন নতুন আহবায়ক কমিটি মাধ্যমে নবীগঞ্জ পৌর বিএনপি দলের ত্যাগি নেতাদের মূল্যয়ন করে একটি সুন্দর পৌর বিএনপির কমিটি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উপহার দিবেন।

সুন্দর একটি কমিটি উপহার দিতে তিনি সার্বিক সহযোগিতা করবেন বলে তিনি নতুন আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে আশস্ত করেন। পৌর বিএনপির ১ম সভায় ওর্য়াড কমিটির সুপার ফাইভ এর নেতৃবৃন্দকে আমন্ত্রিত অথিতি হিসাবে দাওয়াত দেওয়া হয়।

সভায় সুপার ফাইভ নেতৃবৃন্দ তাদের প্রকাশে মতের ভিত্তিতে যে নবীগঞ্জ পৌর কমিটি গঠন করার মতামত প্রকাশ করেন তার প্রতিফলন না ঘটায় সভায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

সভায় সভাপতির বক্তব্য ছালিক আহমদ চৌধুরী বলেন আপনাদের সকলের কাছে আমি সহযোগিতা চাই আপনারা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি নিরপক্ষ অবস্থায় পালন পারি ।

সভায় আগামী ৬ই নভেম্বর রোজ বুধবার পৌর বিএনপির ১নং ওর্য়াড কমিটি গঠন করা সিদ্ধান্ত গৃহিত হয়। উক্ত কমিটি গঠনে আহবায়ক কমিটির সকল যুগ্ম আহবায়ক ও সদস্যবৃন্দসহ সকল নেতৃবৃন্দ উপস্থিত থাকার আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT