রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৬ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০২:০৬ অপরাহ্ণ

নবীগঞ্জে পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে, আহত ২,চালক পলাতক

প্রকাশিত : ০১:৩৮ PM, ২০ জানুয়ারী ২০২১ বুধবার ৫১ বার পঠিত

আলী জাবেদ মান্নান, নবীগঞ্জ প্রতিনিধি:
alokitosakal

আলী জাবেদ মান্না, নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার আক্রমপুর এলাকায় একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে উঠিয়ে দিয়েছে। এতে ঘরে ঘুমন্ত অবস্থায় আহত হয়েছে ২ জন। (২০ জানুয়ারি) বুধবার ভোর ৬ টার সময় এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন, আক্রমপুর এলাকার বাসিন্দার নিশু মালাকারের স্ত্রী উজ্জলা মালাকার (৩৫), উজ্জলা মালাকার এর মেয়ে প্রমি মালাকার (১৭)। জানা যায়, বুধবার ভোরে নবীগঞ্জগামী একটি পণ্যবাহী ট্রাক আক্রমপুর এলাকায় এ এল এম মাহবুব চৌধুরী বসত ঘরে উঠিয়ে দিয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। গাড়ির নাম্বার ঢাকা মেট্রো ট -১৮ ৫৬ ৮৭
নিশু মালাকার জানান, এ এম এল মাহবুব চৌধুরীর বাড়িতে দীর্ঘ দিন দরে আমার পরিবার নিয়ে বসবাস করে আসছি। আমি আজকে আরেক বাড়িতে গিয়েছিলাম সকালে জানতে পারি এই দূর্ঘটনার কথা। তখন তারাতাড়ি বাড়ি এসে দেখি ঘরের প্রায় সব আসবাপত্র ভাংচুর হয়েগেছে ও আমার স্ত্রী সন্তান আহত। আমি আমার ক্ষতি পূরণ চাই এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন নবীগঞ্জ থানার এস আই অমিতাভ সহ এক দল পুলিশ। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা করানো হয়।
এব্যাপারে, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ির উপর ট্রাক উঠিয়ে দিয়েছে। চালক আর হেলপার পালিয়ে গেলেও আমরা ট্রাক জব্দ করেছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT