রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৬ জুলাই ২০২১, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:০৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ নিকারে মধ্যনগর থানা উপজেলায় উন্নীত হতে পারে , এমপি রতনের ফেইসবুক স্ট্যাটাস ◈ সাহিত্য সকাল : ২৫ জুলাই ২০২১ ◈ সি‌দ্ধিরগ‌ঞ্জে শীতলক্ষ্যা পাড়ে প্রশাস‌নের অভিযান ◈ মোহনগঞ্জে ডাঃ আখলাকুল হোসাইন আহমেদ স্মৃতি গ্রন্থাগারের উদ্বোধন ◈ গোপালপুরে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরণ ◈ ছাতকে লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে পুলিশ, সেনা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে ◈ বগুড়ায় কাভার্ড ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ◈ বগুড়া শেরপুরে ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১ ◈ পোরশায় পরকীয়ায় জড়িয়ে স্ত্রী শ্বাসরুদ্ধ করে হত্যা করলেন স্বামীকে ◈ পোরশা মিনা বাজারে কোভিড(১৯) ভ্যাকসিন ফ্রী নিবন্ধন বুথ উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান

নবীগঞ্জে নগ্ন করে শিশু নির্যাতনকারী শশুর বাড়ি থেকে গ্রেফতার


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৪:১৫ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১৫৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামের সুফি মিয়ার এতিম ৬ বছরের শিশু বাচ্চাকে নগ্ন করে অমানবিক নির্যতনকারী একই গ্রামের স্বপন মিয়াকে রাতভর অভিযান চালিয়ে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান বলেন, ৬ বছরের একটি এতিম শিশু বাচ্চাকে নগ্ন করে অমানবিক নির্যাতনের ভিডিও প্রবাসী মায়ের কাছে পাঠাত স্বপন।

বাবা হারা ছোট দুই শিশুকে দাদা-দাদী আর চাচার কাছে রেখে জীবিকার তাগিদে গৃহকর্মী হিসেবে সৌদি আরব গিয়েছিলেন ওই শিশু জিসানের মা সুমনা বেগম। আর যাওয়ার আগে সন্তানদের দেখাশোনার জন্য তাদের চাচাকে কিছু টাকাও দিয়ে গিয়েছিলেন তিনি। সৌদি আরব যাওয়ার দুই মাস যেতে না যেতেই তার সন্তানদের ওপর শুরু হয় নির্যাতন। টাকা দেওয়ার জন্য ৬ বছর বয়সী আপন ভাতিজাকে নগ্ন করে নির্যাতন করে সেই ভিডিও তার মায়ের কাছে পাঠিয়ে ছিলেন চাচা স্বপন।

নিজের সন্তানের উপর এমন নির্যাতন সহ্য করতে না পেরে দেশে চলে আসেন সুমনা বেগম। এ বিষয়টি জানান তার প্রতিবেশীদের। শিশু নির্যাতনের খবর পেয়ে তাদের বাড়ি চরগাঁও গ্রামে ছুঁটে যান স্থানীয় সাংবাদিকরা। এসময় সুমনা বেগম তার শিশু বাচ্চা জিসানের উপর অমানবিক নির্যাতনের কথা তুলে ধরেন ও নির্যাতনের একটি ভিডিও ফুটেজ দেখান। এরই প্রেক্ষিতে বেশকয়েকটি গণমাধ্যম ও সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশ হয় শিশু নির্যাতনের বিষয়টি।

শিশু জিসানকে নির্যাতনের বিষয়টি দ্রুত ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরে নজরে আসে পুলিশ প্রশাসনের।
মঙ্গলবার (৫ নভেম্বর) থেকে নবীগঞ্জ থানার ওসির নেতৃত্বে রাতভর অভিযান চালিয়ে নির্যাতনকারী স্বপন মিয়াকে তার শশুর মাসুক মিয়ার বাড়ি বানিয়াচং উপজেলার কাগাউড়া গ্রাম থেকে ভোর রাতে গ্রেফতার করা হয়। এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরো বলেন, মায়ের অভিযোগের প্রেক্ষিতে স্বপনকে গ্রেফতার করা হয়েছে।

প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে হবিগঞ্জ পুলিশ সুপার বিস্তারিত জানাবেন। তবে নবীগঞ্জে নির্যাতনের শিকার পিতৃহারা ৬ বছর বয়সি ছোট শিশু জিসান আশ্রয় নিয়েছে নানার বাড়ীতে।নএলাকার স্থানীয় মুরুব্বিয়ানদের সহযোগিতায় তাকে উদ্ধার করে মামার মাধ্যমে নানা বাড়ীতে পাঠানো হয়। সুত্রে জানায়, নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামের সুফি মিয়ার সাথে বিয়ে হয় সুমনা বেগমের। সুফি মিয়ার মৃত্যুর পর ছোট শিশুর কথা চিন্তা করে সুফি মিয়ার ভাই স্বপন মিয়ার নিকট বিয়েতে রাজি হন সুমনা বেগম।

জীবিকার তাগিদে পাড়ি জমান সৌদি আরব। সেখানে গিয়ে শান্তিতে থাকতে পারেননি গৃহবধূ সুমনা। টাকার জন্য তার সন্তাকে নির্যাতন করে দেবর স্বামী স্বপন মিয়া। আর সেই নির্যাতনের দৃশ্য ভিডিও করে প্রেরণ করে মায়ের নিকট।
এই দৃশ্য দেখে হতভাগা মা সন্তানকে নির্যাতনের নিকট থেকে উদ্ধার করতে ধাপে ধাপে স্বপনের নিকট টাকা প্রেরণ করেন। সেই টাকা উত্তোলন করে স্বপন। এই বিষয়টি এলাকাবাসীর নজরে এলে স্থানীয় মুরুব্বিয়ানদের সহযোগিতায় শিশু জিসানকে তাঁর মামার মাধ্যমে নানার বাড়ী পাঠান।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT