রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৪২ অপরাহ্ণ

শিরোনাম

নবীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশত লোক আহত


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ১০:০৩ PM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ৫১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

নবীগঞ্জ উপজেলাধীন কুর্শি ইউনিয়নের সমরগাও নামক গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশত লোক আহত হয়েছে। ঘটনাটি ঘটে সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে।
স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ছোট বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্রে করে গ্রামের নজির মিয়া ও সিরাজ মিয়ার নামক দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষটি অর্ধঘন্টা স্থায়ী হলে এলাকাবাসীর সহায়তায় স্থির হয়। এতে উভয় পক্ষের প্রায় অর্ধশত লোক আহত হন। আহতরা নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এবং আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।আহতরা হলেন, সমরগাও গ্রামের রায়হান (১৬), কাশেম আহমেদ (২২), আঙ্গুরা বেগম (৫০), শামীম আহমেদ (২৪), নুনু মিয়া (৪০), মনসুর মিয়া (৫৫), সমজ মিয়া (৬০), মগল মিয়া (২৫), সিরাজ মিয়া (৫০), সামসুল মিয়া (১৬), আলেছা বিবি (৭০), আরমান উল্লা (৭৫), ইমরান মিয়া (২০), মনাই মিয়া (৫০), আজিম উল্লা (৬৫), আল আমীন (৪৫)।

নবীগঞ্জ থানার ওসি ইকবাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে সংঘর্ষের বিষয়ে জানেন না বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT