রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১১:৩০ অপরাহ্ণ

নবীগঞ্জে জাতীয় সমবায় দিবসের অনুষ্টান বর্জন করলেন সাংবাদিকরা

প্রকাশিত : ১০:৫৯ AM, ৩ নভেম্বর ২০১৯ রবিবার ১০১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নবীগঞ্জে জাতীয় সমবায় দিবসের সকল অনুষ্টান বর্জন করলেন নবীগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

উপজেলা সমবায় অফিসার মোঃ হাফিজুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ থাকায় সাংবাদিকরা এ কর্মসূচী বর্জন করেন।

গতকাল শনিবার সকালে নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠুর সভাপতিত্বে অনুষ্টিত এক সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় উপস্থিত সাংবাদিকরা উপজেলা পরিষদের যে সকল কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মসহ নানান অভিযোগ রয়েছে ভবিয্যতে তাদের অনুষ্টানও বর্জনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেন নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস আর চৌধুরী সেলিম, তোফাজ্জল হোসেন, সুবিনয় রায় বাপ্পি, মোঃ আবু তালেব, মুরাদ আহমদ, শাহ মিজানুর রহমান, আশাহিদ আলী আশা, মোঃ আলমগীর মিয়া, কিবরিয়া চৌধুরী, রুহুল আমীন টিটু, গোলাম রহমান লিমন, এটিএম জাকিরুল ইসলাম, মুহিবুর রহমান, শামীম আহমেদ চৌধুরী, জহিরুল ইসলাম জোনাক, শাহ তজমুল আলী নিলু, বুলবুল আহমেদ, রুমেল আহমেদ, ইব্রাহিম মিয়া, মোঃ নাবেদ মিয়া, মোঃ আলাল মিয়া, আকমল হোসেন আজাদ, ইকবাল আহমেদ তালুকদার, হাসান চৌধুরী, রুহুল আমীন আলী জাবেদ মান্না প্রমূখ।

সভায় বক্তারা বলেন, মোঃ হাফিজুল ইসলাম নবীগঞ্জে যোগদানের পর থেকে তার বিরুদ্ধে আদালত থেকে আসা মামলা তদন্তে অনিয়মের আশ্রয়, সমবায় সমিতি গঠনে অনিয়মসহ বিভিন্ন অভিযোগ থাকায় তার অনুষ্টানে না যাওয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এছাড়া কেন্দ্রীয় সমবায় সমিতিসহ বেশীরভাগ সমিতিকেও দাওয়াত না দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সভায় উপজেলা পরিষদের যে সকল কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মসহ নানান অভিযোগ রয়েছে ভবিয্যতে তাদের অনুষ্টানও বর্জনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

আলোকিত সকাল/ আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT