রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:২০ অপরাহ্ণ

নবীগঞ্জে গাছ থেকে পড়ে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত : ০৭:৫৬ PM, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার ১৪৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের সুজাপুর গ্রামে গতকাল শুক্রবার দুপুরে গাছ থেকে পড়ে বারন পাল(৫৫) নামের এক ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে সুজাপুর গ্রামসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানাযায়, উপজেলার সুজাপুর গ্রামের সুবোধ পালের পুত্র ৩ কন্যা সন্তানের জনক বারন পাল শুক্রবার সকালে তাদের বাড়িতে একটি ছাম্বল গাছের ডাল কাঠার জন্য উপরে উঠেন।

ডাল কাঠার এক পর্যায়ে অসাবধানতাবশত নীচে পড়ে যান এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সাথে সাথে তার আত্বীয় স্বজনসহ প্রতিবেশীরা তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত বারনের স্ত্রী লক্ষী রাণী পাল এবং ৩ কন্যা বন্যা পাল, অন্যা পাল ও বৃষ্টি পাল বারনের মৃত্যুতে অসহায় হয়ে পড়েছেন। রাত ৯ টায় তার অন্তেষ্টিক্রীয়া সম্পন্ন হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT