রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৮:২৭ পূর্বাহ্ণ

নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমনে প্রতিরোধে মাঠে কাজ করছে সেনাবাহিনী

প্রকাশিত : ১২:১১ PM, ২৭ মার্চ ২০২০ Friday ১৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আশাহীদ আলী আশা, ( ষ্টাফ রিপোটার) :

নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমনে প্রতিরোধে মাঠে আজ শুক্রবার সকাল ৯ টা থেকে ১ টা পর্যন্ত কাজ করেছে সেনাবাহিনী। সেনাবাহিনী একটি প্রতিনিধি দলকে সাথে নিয়ে নবীগঞ্জ উপজেলার নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জন সাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে নিজেদের কে সচেতন হতে হবে এবং পাশাপাশি অন্যদের কে সচেতন করার আহ্ববান জানান।

তিনি আর বলেন, ভয় কিংবা আতংকে নয় করোনা ভাইরাসের মোকাবেলা করতে হবে সচেতনার মাধ্যমে। তাই আসুন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না ,একজন আরেক জনের সাথে কথা বলতে দূরত্ব অবলম্বন করুন।

শুক্রবার(২৭ মার্চ) করোনা ভাইরাস সচেতনা বৃদ্ধির লক্ষে নবীগঞ্জ উপজেলার নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালের নেতৃত্বে নবীগঞ্জ উপজেলার ব্যস্ততম বাজার কাজির বাজার, ইনাতগঞ্জ বাজার,আউশকান্দি বাজারসহ শহরের আরো বেশ কয়টি বাজারে ভাইরাস সংক্রমন প্রতিরোধে জন সচেতনার জন্য প্রচারনা করেন।

এ সময় তাকে সহযোগিতা করেন, সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান কবিরের নেতৃত্বে একদল পাটুন।এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সহযোগিতা করেন। সেনাবাহিনীর গাড়ী বহর দেখে সরকারি আইন অমান্য করে যেসব দোকানপাট খুলা ছিল বন্ধ করেন, কেউ কেউ দোকান খুলা রেখেই পালিয়ে যেতে দেখা গেছে।

এ ছাড়া শহর ও শহরের বাহিরে অবৈধ ভাবে গড়ে উঠা সিএনজি,টমটম,অটো রিক্সা স্ট্যান্ডের গাড়ি গুলো সরিয়ে নিতে দেখা যায়। প্রেরক আশাহীদ আলী আশা

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT