রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৫ এপ্রিল ২০২০, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১১:৪৭ পূর্বাহ্ণ

শিরোনাম

নবীগঞ্জে এক লন্ডন প্রবাসী কোয়ারেন্টাইনে না থেকে বাজারে ঘুরছেন

প্রকাশিত : ১২:১৪ PM, ২৭ মার্চ ২০২০ Friday ১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আশাহীদ আলী আশা, ষ্টাফ রিপোটার :

নবীগঞ্জ শহরের জুয়েল ম্যানশনের স্বত্বাধিকারী লন্ডন প্রবাসী শাহিন চৌধুরী(৪৮) বৃহস্পতিবার বিকেলে লন্ডন থেকে ঢাকা এয়ারপোর্টে পৌছেন এরপরে বিকেলে নবীগঞ্জ শহরে এসে পৌঁছেন৷  রাত অনুমান ৮ টার দিকে তিনি নিজ বাসায় না থেকে নবীগঞ্জ বাজারে ঘুরতে বের হন।

অথচ, সরকার প্রবাসীদের ক্ষেত্রে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকার নিষেধাজ্ঞা দিয়েছে অথচ তিনি মানছেন না এই আইন ।

তিনি নিষেধাজ্ঞা উপেক্ষা করে বাজারে অবাধ চলাফেরা করায় জনমনে আতংক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী জানান,দেশের কঠিন এই দুঃসময়ে তিনি দেশে না আসলে কি হতোনা?। তিনি যখন এসেই গেছেন তাহলে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকলে উনার সমস্যা কোথায়? ।

এদিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল বলেন , বিষয়টি আমার নজরে এসেছে আমরা প্রশাসনিক ভাবে আইনি এ্যাকশনে যেতে বাধ্য হব বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT