রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:০১ অপরাহ্ণ

নবীগঞ্জের একই পরিবারের ট্রেন দূর্ঘটনায় আহত ৪ জনকে উপজেলা প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে আর্থিক অনুদান

প্রকাশিত : ০৬:৫৭ PM, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার ১৬৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ট্রেন দূর্ঘটানয় আহত নবীগঞ্জের একই পরিবারের ৪ জনকে উপজেলা প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

১৩ নভেম্বর বুধবার আহতদের ব্রাহ্মণবাড়িয়া হাসপাতাল থেকে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে আসা হলে তাৎক্ষণিক ভাবে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসান, পৌরসভা মেয়র আলহাজ¦ ছাবির আহমদ চৌধুরী, টিএইচও ডাঃ আব্দুস সামাদ ও প্যানেল মেয়র আওয়ামীলীগ নেতা এটিএম সালাম। সংরক্ষিত কাউন্সিলর রোকেয়া বেগম, ডাঃ ইমরান আহমদসহ অনেকেই আহতদের দেখতে যান। এবং আহতদের উপজেলা প্রশাসনের উদ্যোগে ৮ হাজার টাকা ও পৌরসভা মেয়রের পক্ষ থেকে ৫ হাজার টাকা আর্থিক সাহায্য প্রদান করা হয়।

আহতরা হলেন নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ গ্রামের চুনু মিয়ার ছেলে আনোয়ার মিয়া (৩২), তার স্ত্রী আসমা বেগম (২৪), শিশু পুত্র রাহুল (১) এবং শ্যালিকা আফসা বেগম (১৫)।

এসময় নির্বাহী অফিসার আহতদের চিকিৎসার খোজঁ খবর নেন ও তাদের সু-চিকিৎসা নিশ্চিত করতে ডাক্তারদের প্রতি আহ্বান জানান। এবং নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ বলেন ট্রেন দুর্ঘটনায় আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে সর্বাত্মক চেষ্টা করা হবে।

খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আজিজুর রহমানের নিদের্শে ওসি (তদন্ত) গৌতম দাশ এবং সেকেন্ড অফিসার এসআই সামছুল ইসলাম আহতদের দেখতে হাসপাতালে আসেন এবং তাদের চিকিৎসার খোজ খবর নেন।

উল্লেখ্য, ১২ নভেম্বর রাত পৌনে ৩টায় ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার মন্দবাদ রেলস্টেশনে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী তূর্ণা নিশীথা আর সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসের সংঘর্ষে কয়েকটি বগি দুমড়ে-মুচড়ে যায়। এতে ১৭ জন নিহত ও শতাধিক আহত হয়েছেন।

নিউজ পোস্ট আলোকিত সকাল/ফাহাদ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT