রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৬:১৭ পূর্বাহ্ণ

নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজারে উপজেলা প্রশাসনের নির্দেশে বন্ধ হচ্ছে দোকানপাট

প্রকাশিত : ০৯:৫৫ PM, ২৩ মার্চ ২০২০ Monday ২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আশাহীদ আলী আশা  :

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা ইনাতগঞ্জ বাজারে সন্ধ্যা ৬টায় বন্ধ হয়েছে দোকানপাট। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের বিধি নিষেধ মান্য করে সন্ধ্যা ৬টার মধ্যেই বন্ধ হয়ে যায় ইনাতগঞ্জ বাজারের সব ধরনের দোকানপাট। আজ ২৩মার্চ (সোমবার) এ বিধিনিষেধ জারি করে নবীগঞ্জ উপজেলা প্রশাসন।

উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিদিন সন্ধ্যা ৬টার পর থেকে পরের দিন সূর্যোদয় পর্যন্ত পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত কেবল মাত্র ঔষধের ফার্মেসী ব্যতীত সকল দোকানপাট বন্ধ ও জনসাধারণকে সন্ধ্যার পর নিজ গৃহে অবস্থান করার অনুরোধ জানিয়ে এক গণ বিজ্ঞপ্তি প্রকাশ করেন নবীগঞ্জ উপজেলা প্রশাসন। আজ ইনাতগঞ্জ বাজারে সন্ধ্যা নামার আগেই নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতে ক্রেতারা ভিড় জমান বিভিন্ন দোকানপাটে।

ইনাতগঞ্জ বাজারের এক ব্যবসায়ী বলেন, ইনাতগঞ্জ বাজার ক্ষুদ্র ব্যবসায়ীরা আইনের প্রতি শ্রদ্ধা রেখে সঠিক সময়েই দোকানপাট বন্ধ করে দেয় কিছু কিছু বড় ব্যাবসায়ী আইনের প্রতি শ্রদ্ধাশীল না হয়ে রাত ৯ ঘটিকা পর্যন্ত খোলা রাখে। কিন্তু স্তানীয় প্রশাসন নিরবতা পালন করছে। সাধারণ মানুষ সব সময় আইনের প্রতি শ্রদ্ধা শীল কিন্তু কিছু কিছু প্রভাব শালী ব্যাবসায়ী আইনের প্রতি শ্রদ্ধাশীল নয়।

তিনি আরো বলেন আজ বেলা ৫টা থেকে ৬টার মধ্যে ক্রেতারা যেভাবে বিভিন্ন দোকানে ভিড় জমান তা দেখে আমার কাছে মনে হচ্ছে এটি রোযার মাস তাই সবাই সন্ধ্যা ৬টার আগে এক সাথে ভিড় জমাচ্ছেন বিভিন্ন দোকানে। এবং সন্ধ্যা নামতেই দলবেঁধে রওয়ানা হচ্ছেন বাড়ির উদ্দেশ্যে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT