রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

১০:০৬ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাপাসিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে মতবিনিময় সভা ◈ কটিয়াদীতে ট্রিপল মার্ডার : মা ভাইবোন সহ ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের ◈ হরিরামপুরে চুরির অভিযোগে যুবককে পিটিয়ে জখম ◈ কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষে মধ্যনগর থানায় আলোচনা সভা অনুষ্ঠিত ◈ রাসুলকে (সাঃ)’র অপমানের প্রতিবাদে কাপাসিয়া কওমী পরিষদের বিক্ষোভ সমাবেশ ◈ টঙ্গীবাড়িতে ডাঃ আজিজুল হক ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ◈ ঘাটাইলে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে আলোচনা সভা ◈ নাগেশ্বরীতে গাঁজাসহ আটক-২ ◈ রক্ষাগোলা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নেতৃত্বের সাথে স্কুল শিক্ষকবৃন্দের মতবিনিময় ◈ মানুষকে প্রাধান্য দিয়ে নগর পরিকল্পনা গ্রহণের আহ্বান

‘নবাব’ দিয়ে শাকিবের নতুন রেকর্ড

প্রকাশিত : ০৭:৫৬ AM, ৩০ সেপ্টেম্বর ২০১৯ Monday ১৫০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক বলা হয় তাকে। যার ছবি মানেই হল ভর্তি দর্শক। চলচ্চিত্রের এমন খারাপ সময়ে নির্মাতা, প্রযোজক যার ছবি দিয়ে স্বস্তির নিঃশ্বাস ছাড়েন, বলছি নায়ক শাকিব খানের কথা। দেশীয় চলচ্চিত্রের পাশাপাশি শাকিব খান অভিনয় করেছেন বেশ কিছু যৌথ প্রযোজনার ছবিতেও। যার মাঝে ‘নবাব’ একটি। এই ‘নবাব’ ছবি দিয়েই নতুন এক রেকর্ড গড়লেন এই ঢালিউড সুপারস্টার।

‘নবাব’ ছবির ‘দেব তোকে দেব ষোল আনা’ গানটির ভিউ ৫ কোটি ছাড়িয়েছে। কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে হওয়া যে গানে শাকিব খানের সঙ্গে পারফর্ম করেছিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী। ২০১৭ সালের পহেলা জুন ইউটিউবে অবমুক্ত হয় গানটি। এরপর থেকে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে বেশ জনপ্রিয়তা পায় গানটি। স্যাভির সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন সাদাব হাশমি ও আকৃতি কক্কর। আর গানের কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ।

যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’ পরিচালনা করেছিলেন জয়দীপ মুখার্জী। ২০১৭ সালে ২৬ জুন ঈদুল ফিতরে বাংলাদেশে ১২৮টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়া হয়। পরে জুলাই মাসে ছবিটি ভারতে মুক্তি পায়। বাংলাদেশ থেকে এ ছবির রেকর্ড পরিমাণ ব্যবসা করে সাফল্যের ধারাবাহিকতায় ‘নবাব’ প্রদর্শিত হয় মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশে।

প্রসঙ্গত, এর আগে শাকিব খান ও বুবলী অভিনীত ‘বসগিরি’ ছবির ‘দিল দিল’ গানটি ৫ কোটি ছাড়িয়েছিল। বর্তমানে ওই গানের ভিউয়ার্স ৫ কোটি ৫৭ লাখের বেশি। এরপরেই দেখা গেল ‘নবাব’ ছবির এ গানটি ৫ কোটি ভিউয়ার্স।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT