রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০২ জুলাই ২০২০, ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:০৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ ফ‌রিদগঞ্জ সড়কে সড়ক দুর্ঘটনায় মোটরসাই‌কেল আ‌রোহী নিহত আহত ১ ◈ বোনাস বাতিলের প্রতিবাদে গ্যাস ফিল্ডের শ্রমিকদের বিক্ষোভ ◈ কাঁকড়া শিল্পে ধস: বিপাকে মোংলা কাঁকড়া ব্যবসায়ীরা ◈ মোংলায় ওয়ান টাইম কাপে চা খাওয়ার ধুম: ক্ষতিকর প্রভাব সবার অন্তরালে ◈ কালিহাতীতে এক ব্যাংকার সহ নতুন করে দুইজন করোনায় আক্রান্ত! নতুন সুস্থ ৫ ◈ ধামইরহাটে দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২ জন করোনায় আক্রান্ত ◈ তাড়াইলে ১১ জুয়ারী গ্রেফতার ◈ ইনকিলাব পত্রিকার মুরাদনগর প্রতিনিধি ড. মনিরুজ্জামানের বাবার ইন্তেকাল ◈ কুড়িগ্রামে বন্যা পরিস্থিতি অপরিবর্তীত পানিবন্দী বন্যার্তদের দুর্ভোগ ◈ কুড়িগ্রামে ভাইয়ের সঙ্গে গোসল করতে নেমে শিশুর মৃত্যু

নবদম্পতির অদ্ভূত ফটোশ্যুটে হতবাক নেট দুনিয়া!

প্রকাশিত : ১২:৫২ AM, ২৫ নভেম্বর ২০১৯ Monday ৩৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিয়ে মানেই ফটোশ্যুট। এখনকার সময়ে সব দম্পতিই কম-বেশি বিয়েতে ফটোশ্যুট করে থাকেন। আর এর জন্য ছবি তোলার নতুন নতুন আইডিয়াও ভাবেন। কিন্তু এই দম্পতি যে নতুন উপায় বের করেছে তা দেখে রীতিমতো হতবাক নেট দুনিয়া। এ কী করছেন এই নবদম্পতি?
যশ ও আনিশা নামে এক ভারতের দক্ষিণী দম্পতি পোস্ট ওয়েডিং ফটোশ্যুট করেছেন একেবারে কাদামাখা মাঠে। আর তাদের ফটোশ্যুটে থমকে গেছেন নেটিজেনরা। দম্পতির নতুন আইডিয়ায় ফটোশ্যুট খানিকটা যেন কুস্তির মত খেলার প্রস্তুতি। এমনটাই জানাচ্ছেন নেটিজেনরা। বিয়ের পর নবদম্পতি রীতিমতো পরিকল্পনা করে কাদা মাখা মাঠে ফটোশ্যুট করিয়েছেন। ক্যামেরার সামনে কাদা মাখা মাঠে নেমে পড়েছেন তারা। মাঠের মধ্যে দুইজনে কাদায় মাখামাখি করেছেন।

ফটোগুলো প্রাথমিকভাবে ফেসবুকে শেয়ার করা হয়। ছবির ফটোগ্রাফার ছবিগুলো ফেসবুকে দিতেই অবাক নেটিজেনরা। এরপরই তা ছড়িয়ে পড়ে টুইটারে। সেখানেও রীতিমতো ভাইরাল হয়ে যায় যশ ও আনিশার এই ছবি। কেউ তাদের নিয়ে ট্রোল করেন। আবার কেউ তাদের জায়গা পছন্দ বা ফটো দেখে রীতিমতো মজা করা শুরু করেন।

একজন রীতিমতো মজা করে বলেছেন, “পোস্ট ওয়েডিং কুস্তি ম্যাচের প্র্যাকটিস।”

আবার কেউ এই দম্পতির এই ফটোশ্যুট পছন্দও করেছেন। যশ ও আনিশার ছবি দেখে তারা বলেছেন, যেকোনো কৃত্রিম আলো ও স্টুডিও’র চেয়ে এই ছবি অনেকে বেশি ‘ন্যাচারাল’।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT