রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৮ জুলাই ২০২০, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

১২:৪৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ রংপুরের শ্যামপুরে ছাত্রী কে ধর্ষণের অভিযোগে স্কুল শিক্ষক গ্রেফতার ◈ ইতালীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশ : বাংলাদেশ থেকে সমস্ত ফ্লাইট স্থগিত ◈ পাখিরা পেলো নতুন ঘর ◈ মোংলায় জলবদ্ধতা নিরসনসহ রাস্তা মেরামতের দাবি ◈ মহেশপুরে ১৫৪ বোতল ফেন্সিডিল সহ ২ ব্যক্তি আটক ◈ গোসাইরহাটে পারিবারিক কৃষির আওতায় সবজি-পুষ্টি বাগান স্থাপন ◈ মুন্সিগঞ্জে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন-এর সৌজন্যে স্ক্যাবো-৬ ট্যাবলেট বিতরণ ◈ কিশোরগঞ্জে করোনায় বাড়ছে মৃত্যুর সংখ্যা, ২ দিনে ৪ জনের মৃত্যু ◈ ভূঞাপুরে কর্মহীন দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ◈ রায়পুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিক ইউনিয়নের মতবিনিময়

নতুন রূপে এবং নতুন ডোমেইনে আলোকিত সকাল

প্রকাশিত : ০৮:১৩ AM, ২০ সেপ্টেম্বর ২০১৯ Friday ৬৯০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

যারা আলোকিত সকাল অনলইন নিউজ পোর্টাল ভিজিট করেন তারা জানেন আলোকিত সকাল সব সময় ভিন্ন কাজ করে থাকে। এরই প্রেক্ষিতে পোর্টালটির ওয়েব পেইজে বড় ধরণের পরিবর্তন হয়েছে এবং দেশ-বিদেশে সব পাঠকের সুবিধার জন্য আলোকিত সকাল এর একটি নতুন ডোমেইন নেওয়া হয়েছে। আগেরটির পাশাপাশি এখন থেকে www.alokitosakal.com ডোমইনে আলোকিত সকাল এর সব সংবাদ দেখা যাবে। এখন থেকে দৈনিক আলোকিত সকাল (www.alokitosakal.com) লিখেও (www.dailyalokitosakal.com) প্রবেশ করা যাবে। পাঠকদের জন্য সহজ এবং দ্রুত প্রবেশ নিশ্চিত করতেই আলোকিত সকাল এর নতুন এই প্রয়াস।

খুব সহজেই যেন গ্রাহকরা আলোকিত সকাল ওয়েবসাইটে প্রবেশ করে যে কোনো তথ্য ও সংবাদ খবর সংগ্রহ করতে পারেন সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে আলোকিত সকাল টিম।

পত্রিকাটির সম্পাদক বলেন, নতুন যে ডোমেইন যুক্ত করা হয়েছে সেটি ইন্টারন্যাশনাল ডোমেইন। তাই জনপ্রিয়তার শীর্ষে থাকা আলোকিত সকাল এর স্বপ্ন আরো দীর্ঘ হয়েছে। এখন আমরা স্বপ্ন দেখি বাংলাদেশের পাশাপাশি বিশ্বব্যাপী ছড়িয়ে পড়বে আলোকিত সকাল। এছাড়া তিনি ‍আরো বলেন পাঠকদের কাছে নতুন রূপে সংবাদ উপস্থাপন করবে আলোকিত সকাল। নিউজ পোর্টালগুলোতে ৭০ শতাংশের বেশি ভিজিটরই এখন আসেন মোবাইল ফোন থেকে। যাদের মধ্যে অধিকাংশই আসেন ফেসবুকের মাধ্যমে। সেই ভিজিটরদের কথা চিন্তা করেই পরিবর্তন আনছে আলোকিত সকাল এর অনলাইন ভার্সনটি। তিনি আরো বলেন, পাঠকদের কাছে আরও দ্রুত গতিতে সংবাদ পৌঁছে দিতে আলোকিত সকাল আঙ্গিকে আনা হয়েছে পরিবর্তন। এই পরিবর্তনে পাঠকরা আলোকিত সকাল এর সঙ্গেই থাকবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

এছাড়া আমাদের পত্রিকা যারা নিয়মিত পড়ছেন তারা লক্ষ্য করে দেখবেন ডোমেইন এর সাথে সাথে ডিজাইনও পরিবর্তন করা হয়েছে আলোকিত সকাল এর। সামনে আরো কিছু চমক নিয়ে হাজির হচ্ছি আমরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT