রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৬ জুলাই ২০২২, ২২শে আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

০৪:১৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ মিডিয়া এবং বুক ইন্ডাস্ট্রির মাঝে সেতুবন্ধন গড়তে চাই – মালিহা তাবাসসুম ◈ বেস্টসেলার অ্যাওয়ার্ড পেলেন সাদাত হোসাইন ◈ শার্শা সীমান্তে মাদক সহ আটক দুই  ◈ ঘাটাইলে গাড়ির ধাক্কায় পথচারীর মৃত্যু ◈ মোংলায় ২৮৪ জন বনদস্যুকে ঈদ উপহার দিলো র‍্যাব-৮ ◈ আফড়া গরিবের বন্ধু যুব সংগঠনের উদ্যােগে ইদ উপহার বিতরণ  ◈ বন্যায় ক্ষতিগ্রস্ত অতি দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তার বিতরণ শুরু ◈ অসহায় ও দরিদ্র জনগণের জন্য কাজ করে  যাচ্ছেন সরকার-এড.হাসেম খান এমপি ◈ কালিহাতীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ◈ কুকুটিয়া কমলাকান্ত উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন মৃধা 

নতুন রূপে আসছে আলোকিত সকাল এর অনলাইন ভার্সনটি

প্রকাশিত : 04:24 PM, 7 August 2019 Wednesday 1,476 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

যারা আলোকিত সকাল অনলইন নিউজ পোর্টাল ভিজিট করেন তারা জানেন আলোকিত সকাল সব সময় ভিন্ন কাজ করে থাকে। ‍এরই প্রেক্ষিতে পোর্টালটির ওয়েব পেইজে বড় ধরণের পরিবর্তন আসছে। ২০১৮ সালে ১২ জুলাই যাত্রা শুরু করে আলোকিত সকাল। তার মধ্যে ১বার পরিবর্তন করে নতুন আঙ্গিকে চলছিল অলনাইনটি। তবে এবার বড় ধরণের পরিবর্তন নিয়ে আসছে আলোকিত সকাল।

পোর্টালটির লগো পরিবর্তন করা হবে। এছাড়া আর্টিকেল ডিটেইলিংয়ের রঙেও পরিবর্তন আনা হবে।

‍আলোকিত সকাল এর সম্পাদক বলেন, পাঠকদের কাছে নতুন রূপে সংবাদ উপস্থাপন করবে আলোকিত সকাল। নিউজ পোর্টালগুলোতে ৭০ শতাংশের বেশি ভিজিটরই এখন আসেন মোবাইল ফোন থেকে। যাদের মধ্যে অধিকাংশই আসেন ফেসবুকের মাধ্যমে। সেই ভিজিটরদের কথা চিন্তা করেই পরিবর্তন আনছে আলোকিত সকাল এর অনলাইন ভার্সনটি।

তিনি আরো বলেন, পাঠকদের কাছে আরও দ্রুত গতিতে সংবাদ পৌঁছে দিতে আলোকিত সকাল আঙ্গিকে আনা হয়েছে পরিবর্তন। এই পরিবর্তনে পাঠকরা আলোকিত সকাল ‍এর সঙ্গেই থাকবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT