রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৪ জুলাই ২০২০, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৪৩ অপরাহ্ণ

শিরোনাম
◈ নকল হ্যান্ড সেনিটাইজারসহ নিম্ন মানের মাস্ক বিক্রি বন্ধে ভোক্তা অধিকারের অভিযান ◈ মালয়েশিয়ায় মসজিদে নামাজের অনুমতি, বিদেশীদের জন্য নিষেধাজ্ঞা ◈ করোনা টেস্ট ফি বাতিল ও স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি ◈ রায়পুরে সড়ক দুর্ঘটনায় ২ চালক নিহত ◈ মেধাবীদের আরো একবার সংবর্ধিত করলো গোপালপুর উচ্চ বিদ্যালয় এ্যালামনাই ◈ নাটোরের লালপুরে পদ্মা নদীতে মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার ◈ রাজশাহীতে সাংবাদিকের সঙ্গে পুলিশ কনস্টেবলের মারমুখী আচরণ ◈ ওসি আব্দুল্লাহ আল মামুন করোনায় আক্রান্ত সবার কাছে দোয়া কামনা ◈ ১৪ দিনের জন্য লকডাউন চবি ক্যাম্পাস ◈ গঙ্গাচড়ার তিস্তায় নৌকাডুবি অল্পের জন্য বেঁচে গেল কয়েকটি প্রাণ

নতুন রূপে আলোকিত সকাল

প্রকাশিত : ০৮:১২ AM, ২০ সেপ্টেম্বর ২০১৯ Friday ৮৪৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

যারা আজ আলোকিত সকাল অনলাইনটি ভিজিট করেছেন তারা অবশ্যই লক্ষ্য করেছেন যে পোর্টালটির ওয়েব পেইজে বড় ধরণের পরিবর্তন এসেছে। ২০১৮ সালে ১২ জুলাই যাত্রা শুরুর ২ বছর পর বড় ধরণের পরিবর্তন নিয়ে এলো আলোকিত সকাল।

তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে ওয়েবসাইটের ডিজাইন ও আঙ্গিকে পরিবর্তন এনেছে কর্তৃপক্ষ।

পোর্টালটির ফেব আইকনেরও পরিবর্তন আনা হয়েছে। এছাড়া আর্টিকেল ডিটেইলিংয়ের রঙেও পরিবর্তন আনা হয়েছে।

আলোকিত সকাল এর সম্পাদক নজরুল ইসলাম বলেন, পাঠকদের কাছে নতুন রূপে সংবাদ উপস্থাপন করবে আলোকিত সকাল। নিউজ পোর্টালগুলোতে ৭০ শতাংশের বেশি ভিজিটরই এখন আসেন মোবাইল ফোন থেকে। যাদের মধ্যে অধিকাংশই আসেন ফেসবুকের মাধ্যমে। সেই ভিজিটরদের কথা চিন্তা করে আলোকিত সকাল পাওয়া যাচ্ছে ফেসবুকের ইন্সট্যান্ট আর্টিকেলেও। কোনো সংবাদ পড়ার সময় ইন্টারনেট সংযোগ চলে গেলেও সংবাদ পড়া যাবে অফলাইনে। দেখা যাবে ছবি।

তিনি আরো বলেন, পাঠকদের কাছে আরও দ্রুত গতিতে সংবাদ পৌঁছে দিতে আলোকিত সকাল এর আঙ্গিকে আনা হয়েছে পরিবর্তন। এই পরিবর্তনে পাঠকরা ‍আলোকিত সকাল ‍এর সঙ্গেই থাকবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

আলোকিত সকাল কর্তৃপক্ষ বলছে, সময়ের বিবেচনায় ধীরে ধীরে পোর্টালটিতে আরো গুণগত পরিবর্তন আনা হবে। এছাড়া ‍আলোকিত সকাল নিয়ে এসেছে কনভার্টারও। যা ইউনিকোড থেকে বিজয় এ কনভার্ট করার সময় একটি শব্দও ভাঙ্গবে না বলে নিশ্চিয়তা দিয়েছেন তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT