রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৫৬ অপরাহ্ণ

নতুন পেশায়

প্রকাশিত : ০৫:০৮ AM, ৯ অক্টোবর ২০১৯ বুধবার ১৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শিক্ষিত বেকার যুবক আখম হাসান। কোথাও চাকরি জোটে না তার। অবশেষে নতুন একটি পেশা বেছে নিলেন তিনি। সেটি হলো মানুষের রাগ কমানো। কারো বাবার ওপর রাগ, কারো স্বামীর ওপর রাগ, কারো প্রেমিকেরও ওপর রাগ থাকে। কিন্তু যারা সেই আপন মানুষদের সঙ্গে রাগ দেখাতে পারেন না। তারা টাকার বিনিময়ে আখম হাসানের ওপর রাগ দেখাবেন। এর জন্য রয়েছে নির্দিষ্টি পারিশ্রমিক।

কোনো দর কষাকষি হয় না এই রাগ কমানোর ক্ষেত্রে। হালকা রাগের জন্য তিনশ’ টাকা, ভারি রাগের জন্য পাঁচশত টাকা। এদিকে আবার অবিবাহিত মেয়েদের জন্য তিনি রেখেছেন বিশেষ ছাড়। তবে কিল, ঘুষি, খামচির জন্য অতিরিক্ত চার্য প্রযোজ্য। ‘এখানে রাগ কমানো হয়’ শিরোনামের একটি নাটকে এভাবে দেখা যাবে অভিনেতা আখম হাসানকে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন শাহরিয়া নেহা। এটি নির্মাণ করেছেন দীপু হাজরা। খুব শিগগির নাটকটি প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে। আখম হাসান বলেন, দারুণ একটি গল্পের নাটক এটি। গল্পটি শুনতে কমেডি মনে হলেও এতে একটি সামাজিক বার্তা আছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT