রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৫ এপ্রিল ২০২০, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০২:৪৬ পূর্বাহ্ণ

নতুন এসিল্যান্ড আতিকুর রহমান বাঁশখালীতে যোগদান

প্রকাশিত : ০২:৪০ PM, ২৬ মার্চ ২০২০ Thursday ৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহাম্মদ এরশাদ, বাঁশখালী প্রতিনিধি :

বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে আতিকুর রহমান যোগদান করেছেন। ৩৫ তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা সোমবার (২৩ মার্চ) এসিল্যান্ড হিসেবে পদায়ন পাওয়ার পর বাঁশখালী উপজেলা ভূমি কার্যালয়ে যোগদান করেন।

এর আগে তিনি মৌলভীবাজার জেলা প্রসাশকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।তাঁর গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। আতিকুর রহমান ব্যক্তিগত জীবনে এক সন্তানের জনক।

অন্যদিকে তার স্ত্রী নীলুফা ইয়াছমিন ও সহকারী কমিশনার (ভূমি) বলে জানা যায় এবং  ২৫ মার্চ আনুষ্ঠানিক ভাবে বিদায়ী লোহাগাড়া সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন নতুন সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন। তিনি ৩৫ তম বিসিএস পাশ করে সিলেট মৌলভীবাজার বিভাগীয় কমিশনার কার্যালয়ে স্বামী স্ত্রী দুই জনই কর্মরত ছিলেন।

সেখান থেকে স্ত্রী লোহাগাড়া উপজেলা কমিশনার (ভূমি) হিসেবে ও স্বামী বাঁশখালী উপজেলা ভূমি অফিসে যোগদান করেন, যোগদান করার পর আতিকুর রহমান বলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলাম বিগত দিনে যেভাবে সেবা দিয়েগেছে,তার সেই ধারাবাহিকতা অব্যাহত রেখে সততার সহিত আগামীতে আরও উন্নত সেবা প্রদান করার লক্ষ্যে কাজ করে যাব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT