রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:৪২ অপরাহ্ণ

নড়াইলে ট্রাফিক সচেতনতা সপ্তাহ পালিত

প্রকাশিত : ১১:৫৫ PM, ২৫ নভেম্বর ২০১৯ সোমবার ১৪৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এস,কে সুজয়

নড়াইল জেলা পুলিশের আয়োজনে , ট্রাফিক সচেতনতা সপ্তাহ পালিত।হয় সোমবার (২৫নভেম্বর) সড়ক পরিবহন- ২০১৮ মেনে চলুন,নিরাপদ সড়ক গড়তে সহায়তা করুন। এই শ্লোগানকে সামনে রেখে, নড়াইল ট্রাফিক সচেতনতা পালিত হয়েছে। নড়াইল পুরাতন বাস টার্মিনাল দুপুর ১টার সময়। পরে সড়কে চলাচলকারি বিভিন্ন যানবাহন চালকদের , যাত্রি ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

তাছাড়াও ট্রাফিক আইন মেনে যান চালোনা করায় চালকদের হাতে রজনীগন্ধার ষ্টিক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানালো। পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম (পিপিএম) ও অতিরিক্ত পুলিশ সুপার মো: শেখ ইমরান (সদর সার্কেল নড়াইল) এ সময় উপস্থিত ছিলেন।টি আই মো:জিহাদ হাসান, ও মো: সামসুল, আলম টিএস আই মো: পান্নু শেখ,সার্জেন্ট সমীর কুমার বিশ্বাস। সাংবাদিক সাজ্জাদ তুহিন, ও এস, কে সুজয়, স্বপন দাস। সহ ট্রাফিক বিভাগের সকল কর্মকর্তা।

আলোকিত সকাল/রিপন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT