রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:৫৪ অপরাহ্ণ

নজরুল প্রি-ক্যাডেট স্কুল শিবরামে স্বর্ণপদক প্রদান ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত : ০৬:৪৫ PM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ১৬৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাইবান্ধার সুন্দরগঞ্জে নজরুল প্রি-ক্যাডেট স্কুল শিবরামে অধ্যয়নরত শিক্ষার্থী সিমান্ত আহম্মেদ তন্ময় পাবনা ক্যাডেট কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় তাকে স্বর্ণপদক প্রদান এবং স্কুলের ২০১৯ সালের জে,এস,সি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর থেকে স্কুল মাঠে এ উপলক্ষে আলোচনা সভা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানের শুরুতে নজরুল প্রি-ক্যাডেট স্কুল শিবরামের পরিচালক মোছাঃ আয়শা সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা দেন সোনারায় ইউপি চেয়ারম্যান সৈয়দ বদিরুল আহসান সেলিম। বিশেষ অতিথির বক্তৃতা দেন সি.জি.এফ’র প্রাক্তণ অডিটর মোঃ আবু বক্কর সিদ্দিক। এসময় আরোও বক্তৃতা দেন প্রি-ক্যাডেট স্কুলের তত্ত্বাবধায়ক রফিকুল ইসলাম, ছাত্রবাস পরিচালক রাসেল খন্দকার, অভিভাবক নাজমুল ইসলাম, জসিম উদ্দিন, এস,এম শাহআলম শেখ, স্কুলের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মাইদুল হক জিহাদ, তানভীর হোসেন, বিদায় শিক্ষার্থী আরিফুল হাসান অন্তর ও শ্রী মৃম্ময় রায় টগর প্রমূখ।

আলোচনা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্বারক ও সনদপত্র বিতরণ করা হয়। পরে দোয়া শেষে স্কুলের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠান সঞ্চালক করেন স্কুলের সার্বিক তত্ত্বাবধায়ক তৌফিক খন্দকার। নজরুল প্রি-ক্যাডেট স্কুল, শিবরাম কর্তৃপক্ষ জানান, ভর্তির শর্তে উল্লেখ আছে যে, এ শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত যে সকল শিক্ষার্থী ক্যাডেট কলেজে ভর্তির সুযোগ পাবেন তাদের প্রত্যেককেই স্বর্ণপদক প্রদান করা হবে। সে প্রতিশ্রতি বাস্তবায়নে সিমান্ত আহম্মেদ তন্ময় কে স্বর্ণপদক প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT