রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৪৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ ◈ শ্রীনগরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে আড়িয়াল বিলের মাটি লুট ◈ সাটুরিয়া উপজেলায় মৎস্য চাষীদের মাঝে মৎস্য চাষের উপকরণ সামগ্রী বিতরণ ◈ গোপালপুরে ‘ঈদ উপহার’ পেয়ে খুশি তৃতীয় লিঙ্গের অসহায়রা

‘নগ্ন হতে আমাকে জোর করা হয়েছে’

প্রকাশিত : ১০:১০ PM, ২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১১৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিশ্বজুড়ে ব্যাপক সাড়া ফেলেছে হ্যাশট্যাগ মিটু আন্দোলন। একের এক তারকারা তুলে ধরছেন তাদের যৌন হেনস্থার অভিযোগ। অনেক নামি লোকেরই মুখোশ খুলে পড়েছে মিটু আন্দোলনের কল্যাণে। শুধু নারীরা নয়, অনেকে পুুরুষরাও এখন প্রকাশ করছেন যৌন হেনস্থার অভিজ্ঞতা।

মিটু আন্দোলনকে কেন্দ্র করে অনেক তারকা শুনিয়েছেন তাদের জীবনের নানা কষ্টের গল্প। এবার জীবনের এমনই এক অভিজ্ঞতার কথা জানিয়েছেন ‘গেম অব থ্রোনস’ খ্যাত অভিনেত্রী এমিলিয়া ক্লার্ক।

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, সিনেমা করতে এসে নানা বিপদে পড়েছেন তিনি। নগ্ন দৃশ্য করার জন্য একাধিক প্রযোজক তাকে জোর করেছেন। কিন্তু তিনি কখনই মাথা নত করেননি।

এমিলিয়া আরও বলেন, “এজন্য আমাকে সেটে ঝামেলা পোহাতে হয়েছে। যখন আমি বলেছি, গায়ের চাদরটা রেখে দিতে, তারা বলেছে তোমার ‘গেম অব থ্রোনস’ অনুরাগীদের হতাশ কোরো না।”

সহ-শিল্পী জেসন মোমোয়ারের প্রতি অকুণ্ঠ শ্রদ্ধা জানিয়ে এমিলিয়া বলেন, ‘জেসনের এ ধরনের দৃশ্য করার অভিজ্ঞতা ছিল। অনেক কিছুই হতে পারত। তবে ও যেভাবে গাইড করেছিল তাতে আমি সহজ হতে পেরেছি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT