রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৫৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় সভা অনষ্ঠিত ◈ মতিন খসরু’র স্মরণ সভা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত ◈ স্ত্রী কানিজ ফাতিমা হত্যায় আটক সেনা সদস্য স্বামী রাকিবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন ◈ বাঁশখালীতে বেড়াতে আসা তরুণীকে ধর্ষণ করে আবারো আলোচনায় সেই নূরু ◈ ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ্ উদ্দিন আহমেদ এর বিদায় সংবর্ধনা ◈ বাঁশখালীতে অবৈধভাবে বালি উত্তোলন করায় ড্রেজার মেশিন জব্দ ◈ বাঁশখালী সাধনপুরে কাঁদায় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ◈ নবীনগর বিটঘরে কাল বৈশাখীর ঝড়ে গাছের ডাল পড়ে বৃদ্ধের মৃত্যু ◈ লালমোহনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ মোংলায় আগুনে পুড়ে যাওয়া ছয়টি পরিবারের মাঝে পি.ডি.এম. ফাউন্ডেশন এর ঢেউটিন বিতরণ

নওগাঁয় মাদক বিরোধী র‌্যালি, সেমিনার ও মাদকদ্রব্য ধ্বংস করণ অনুষ্ঠান

প্রকাশিত : ০৬:৩৭ PM, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার ১৮২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:
বৃহস্প্রতিবার ( ২১ নভেম্বর ২০১৯) নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি)’র সার্বিক ব্যবস্থাপনায় মাদক বিরোধী র‌্যালি, সেমিনার ও মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানের মাধ্যমে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) কর্তৃক ০১ মে ২০১৭ তারিখ হতে ২০ অক্টোবর ২০১৯ তারিখ পর্যন্ত আটককৃত ৭৭৬ বোতল বিভিন্ন প্রকার মদ, ১০৩১৬ বোতল ফেন্সিডিল, ৮.২৫০ গাঁজা, ৪১ পিস ইয়াবা ট্যাবলেট, ১৫ পিস Tapenta নেশাজাতীয় ট্যাবলেট, ৩৪৪টি Buprenorphine ইঞ্জেকশন, ১৮ বোতল ডি সঞ্জিবনী রসায়ন সিরাপ, ০১ বোতল কীটনাশক ও ২৯ বোতল জিনসিন সিরাপ ধ্বংস করা হয়েছে। যার সিজার মূল্য-৫৩,৯২,৯০৫/- (তেপ্পান্ন লক্ষ বিরানব্বই হাজার নয়শত পাঁচ টাকা)।

উক্ত মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের মাননীয় খাদ্যমন্ত্রী জনাব সাধন চন্দ্র মজুমদার, এমপি এবং বিশেষ অতিধি হিসেবে উপস্থিত ছিলেন কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ, বিপিএম, জি, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, রাজশাহী। এছাড়াও উপস্থিত ছিলেন লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+, অধিনায়ক, পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি), লেঃ কর্নেল এ কে এম আরিফুল ইসলাম, পিএসসি, অধিনায়ক, নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি), অতিরিক্ত পুলিশ সুপার, নওগাঁ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, নওগাঁ, উপজেলা নির্বাহী অফিসার, নওগাঁ সদর, সহকারী পরিচালক, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নওগাঁ, সামরিক ও বেসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, নওগাঁ শহরস্থ স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মাদকদ্রব্য ধ্বংসকরণ উপলক্ষে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ০৯০০ ঘটিকায় নওগাঁ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, নওগাঁ ব্যাটালিয়নের সৈনিকদের সমন্বয়ে একটি মাদক বিরোধী র্যালি এবং ১১০০ ঘটিকায় একটি মাদক বিরোধী সেমিনার এর আয়োজন করা হয়। উক্ত সেমিনারে প্রধান অতিথি, বিশেষ অতিথি, সামরিক ও বেসামরিক উর্ধ্বতন কর্মকর্তাগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ মাদক সেবনের ভয়াবহতা, অভিশাপ ও প্রতিকার সম্পর্কে বক্তব্য প্রদান করেন। পরবর্তীতে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিগণের উপস্থিতিতে মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT