রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৮:২৪ অপরাহ্ণ

শিরোনাম

ধূরইল ইউ.পি নাগরিকদের মৌলিক চাহিদা পুরণের প্রত্যাশায় দেলোয়ার হোসেন

প্রকাশিত : 06:54 PM, 4 October 2021 Monday 309 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দেলোয়ার হোসেন

সুমন আলী, স্টাফ রিপোর্টার :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন মোহনপুরের ধূরইল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় কাটাচ্ছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেন।

তিনি বিজয়ী হলে সকল নাগরিকের শিক্ষা ও চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করার প্রত্যাশা নিয়ে প্রচারণা চালাচ্ছেন।

ধুরইল ইউনিয়ন উপজেলার পরিচিত ও বড় আয়তনের একটি ইউনিয়ন। আর এবারের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটার সমর্থকদের গুছিয়ে তুলেছেন ধুরইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন। তিনি ২০১৩ সালে আওয়ামীলীগের সক্রিয় সদস্যদের ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর আগে তিনি ১৯৯৫ সালে ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ছিলেন। তার বাবাও নছিমুদ্দিন ইউনিয়ন কৃষকলীগের সাবেক সভাপতি এবং বর্তমানে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনির্বাহি কমিটির অন্যতম সদস্য।

এ বিষয়ে দেলোয়ার হোসেনের সাথে কথা হলে তিনি বলেন,আমি ইউ.পি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন পেলে,চেয়ারম্যান নির্বাচিত হয়ে ধুরইল ইউনিয়নকে মাদক, দুর্নীতি এবং,চাঁদাবাজমুক্ত মডেল ইউনিয়নে রূপান্তর করতে চাই। আমার ধূরইল ইউনিয়নের প্রত্যেক সকল নাগরিকের শিক্ষা ও চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করাই আমার নির্বাচনের প্রধান লক্ষ্য।

আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জাতিরজনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা‘র উন্নয়ন ও সমৃদ্ধি অব্যাহত রাখতে নিজেকে আরো গতিশীল করতে চাই।

তিনি আরো বলেন, যুব সমাজের বেকারত্ব দেশে প্রধান অভিশাপ। এই বেকারত্বের জন্যই যুব সমাজ মাদকসহ বিভিন্ন অপরাধে নিজেদের জড়িয়ে ফেলছে। আমি নির্বাচিত হলে ধূরইল ইউনিয়নের বেকার যুব সমাজকে কর্মসংস্থান করে দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ ।

স্থানীয়রা বলেন,মোহনপুর উপজেলার অন্য ইউনিয়নের দিকে তাকিয়ে দেখুন,উন্নয়নের দিক দিয়ে তারা কতটা এগিয়ে। আর আমাদের ইউনিয়নে জামাত-বিএনপির চেয়ারম্যান হওয়ায় অনিয়ম-দূর্নীতির কারনে অনেকটা পিছিয়ে আছে ধুরইল ইউনিয়ন। ধুরইল ইউনিয়নের উন্নয়নে পরিবর্তন জরুরী। তাই আসুন আমরা নেতৃত্ব পরিবর্তনের অঙ্গিকারে একাত্মতা ঘোষনা করি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT