রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৩৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান ◈ বেলান নদীর সাঁকো ভেঙে লাখো মানুষের ভোগান্তি

ধামরাইয়ে লাইব্রেরী মালিক সমিতি নির্বাচনে প্রার্থী বাছাইয়ে অনিয়ম


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৭:১৯ PM, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৪০১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

 

ধামরাইয়ে লাইব্রেরী মালিক সমিতি নির্বাচনে প্রার্থী বাছাইয়ে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে নির্বাচন কমিশনের বিরুদ্ধে।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলে ধামরাইয়ের ঘরোয়া রেস্টুরেন্টে নির্বাচনী ফরম যাচাই-বাছাই করা হয়। নির্বাচন কমিশন মনগড়া প্রার্থী নির্বাচন করেছেন বলে দাবি ভোটারসহ বাদ পড়া প্রার্থীদের।

ধামরাইয়ের লাইব্রেরী মালিকরা বলেন, নির্বাচনী ফরম যাচাই-বাছাই করে যারা নির্বাচকদের নিকট থেকে বই ক্রয় করে শুধু তাদের মনোনয়ন দেয়। যাদের প্রতিদ্বন্দ্বী পর্যন্ত রাখা হয় নাই।

ধামরাই লাইব্রেরীর মালিক সবুজ বলেন, ‘আমার মনোনয়ন পত্রে সাধারন সম্পাদক প্রার্থী লেখায় তা বাতিল করা হয়। শুধু সম্পাদক লেখা নাকি উচিৎ ছিল।’ তিনি আরো বলেন নির্বাচকদের ব্যক্তিগত স্বার্থে তাদের মনোনীত প্রার্থীদের নির্বাচন করা হয়েছে।

কুশুরা বাজারের পপুলার লাইব্রেরির মালিক গোলাম মোস্তফা বলেন, বারবারিয়া বাজারের মা লাইব্রেরির মালিক রিপন হোসেন ফরম যাচাই-বাছাই কমিটিতে থেকে প্রার্থী হয়েছেন। এতে স্পষ্ট যে এখানে ব্যাপক অনিয়ম হয়েছে। এছাড়া কোন কারন উল্লেখ না করেই অন্যান্য প্রার্থীর প্রার্থীতা বাতিল করা হয়েছে।

লাইব্রেরী মালিক সমিতির ৩ জন নির্বাচন কমিশনার আক্তার পারভেজ মুন্না, আব্দুল হামিদ নাইম ও শাহ আলম এই অনিয়মের সাথে জড়িত বলে একাধিক সূত্র দাবি করছেন।

এছাড়া বাতিল হওয়া প্রার্থীরা স্বচ্ছ নির্বাচনের জন্য পুনরায় প্রার্থী যাচাই-বাছাইয়ের দাবিতে ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ছামিউল হক বরাবর একটি স্বারকলিপি জমা দিবেন বলে জানা গেছে।

প্রশাসনের সহযোগীতায় লাইব্রেরী মালিক সমিতি নির্বাচন সম্পন্ন করতে সকল সদস্য ও সুশীল সমাজ আহ্বান জানিছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT