রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১১:২৪ অপরাহ্ণ

ধামরাইয়ে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক পথচারী নিহত

প্রকাশিত : ০৬:৪১ PM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ২৪৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢাকার ধামরাইয়ে দুরপাল্লার একটি দ্রুত গতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে গেলে বাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ৭ জন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম জাহাঙ্গীর হোসেন (২৪), তিনি মানিকগঞ্জের সিংগাইর থানার চরকৃষ্ণপুর গ্রামের দেওয়ান কহিনুরের ছেলে।

হাইওয়ে পুলিশ জানায়, সকালে খুলনা-পাইকগাছা থেকে ঢাকাগামী ঠিকানা পরিবহণের একটি দুর পাল্লার যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে চালানোর কারনে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়। এসময় ওই গাড়ির ধাক্কায় একজন পথচারী নিহত হয়। এ ঘটনায় বাসের ৭ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোলড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক লুৎফর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় চালককে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT