রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:১৪ অপরাহ্ণ

ধামরাইয়ে নকল সরবরাহের দায়ে ৪ জনের ছয়মাসের জেল

প্রকাশিত : ০৬:৪৬ PM, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১৮৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢাকার ধামরাইয়ে জে.এস.সি পরিক্ষা চলাকালীন সময়ে নকল সরবরাহের দায়ে ৪ ছাত্রকে আটক করা হয়েছে। প্রত্যেক ছাত্রকে ছয়মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহষ্পতিবার (০৭ নভেম্বর) দুপুরের দিকে কালামপুর আতাউর রহমান খান উচ্চ বিদ্যালয়ের দেয়াল টপকে নকল সরবরাহের সময় এই চার যুবককে নকল সরবরাহের সময় আটক করে দায়িত্বরত আইনসৃঙ্গলা বাহিনীর সদস্য।

জানা যায়, আজ বাংলাদেশ ও বিশ্বপরিচয় পরিক্ষা চলাকালীন সময়ে মো. রবিউল, মো, শামীম, মো. রুবেল, ও মো, আব্দুল মান্নান নামে চার বহিরাগত ছাত্র কারামপুর আমাতননেসা বালিকা বিদ্যালয়ের দেয়াল টপকে তাদের স্বজনদের কাছে নকল সরবরাহের সময় পুলিশ তাদের আটক করে। তারা সকলেই কুল্লা ইউনিয়নের কুল্লা গ্রামের বাসিন্দা। তাদের মধ্যে ৩ জন জলশীন এলোকেশি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এবং একজন ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের কলেজ শাখার ছাত্র।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সামিউল হক বলেন, ধামরাইয়ের কালামপুর আতাউর রহমান কান উচ্চ বিদ্যালয়ে জে.এস.সি পরিক্ষা চলাকালীন সময়ে ১৪৪ ধারা আইন ভঙ্গ করে রবিউল, শামীম, রুবেল, মান্নান নামে ৪ যুবক দেয়ার টপকে কেন্দ্রের বিতর নকল সরবরাহের সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের আটক করে ভাম্যমান আদালতের কাছে দেয়। তখন সঠিক বিচার বিশ্লেষন করে তাদেরকে বিনাশ্রম ছয়মাসের জেল দেওয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT