রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:১৭ পূর্বাহ্ণ

ধামরাইয়ে চুরি যাওয়া ৫টি মোটরসাইকেল ও হেরোইনসহ আটক ৪

প্রকাশিত : ০৫:১৮ PM, ১৬ নভেম্বর ২০১৯ শনিবার ২১৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢাকার ধামরাইয়ে চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেলসহ এই চোর চক্রের মূল হোতাসহ সক্রিয় চার সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে ১৩’শ পুরিয়া হেরোইন ও বিপুলসংখ্যক চুরি যাওয়া অন্যান্য সরঞ্জামাদি।

শনিবার দুপুরে ধামরাই থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশ উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান। এর আগে শুক্রবার রাত থেকে ভোর পর্যন্ত ধামরাই, মানিকগঞ্জ ও ফরিদপুর জেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন- খুলনা জেলার লবণ চোরা থানার মাতাভাঙ্গা গ্রামের আব্দুল গাফফারের ছেলে সেলিম হোসেন (৩৫), খুলনা জেলার রুপসা থানার বাগমারা গ্রামের ইদ্রিস ফরাজির ছেলে বাদশা ফরাজি (২৮) ওরফে আজিজ শেখ এবং রবিউল ফরাজি (২৬), মাগুরা জেলার মোহাম্মদপুর থানার কানুটিয়া গ্রামের মনু মোল্লার ছেলে নাজমুল হাসান মুন্না (২৫)। এরা সকলেই মোটরসাইকেল চুরিসহ নানা অপরাধের সাথে জড়িত।

অতিরিক্ত পুলিশ সুপার ( ঢাকা উত্তর) সাইদুর রহমান জানান, আটক এই চোর চক্রের সদস্যরা ঢাকার ধামরাইসহ দেশের বিভিন্ন অঞ্চলে মোটরসাইকেল ও অন্যান্য সরঞ্জামাদি চুরির ঘটনার সাথে জড়িত। এদের দলনেতা নাজমুল হাসান মুন্নার নেতৃত্বে চক্রটি চুরি ছাড়াও বিভিন্ন সময় নানা অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল। এছাড়া এই চক্রের বাদশা ফরাজি নামে আরেকজনের নামে দেশের বিভিন্ন থানায় আটটি মামলাও রয়েছে।

তিনি আরো বলেন, ইতোপূর্বে ধামরাই এলাকায় বিভিন্ন সময় বেশ কিছু মোটরসাইকেল চুরি যাওয়ার ঘটনা ঘটে। এর সূত্র ধরেই ধামরাই থানা পুলিশ এই চক্রটিকে আটক করতে তৎপরতা চালিয়ে আসছিল। পরে শুক্রবার গভীর রাত থেকে ভোর পর্যন্ত ধামরাই, মানিকগঞ্জ ও ফরিদপুর জেলায় অভিযান চালিয়ে চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় চোর চক্রের মূলহোতা নাজমুলসহ তার সঙ্গীয় আরো তিন জনকে। এছাড়া এই চক্রটির নিকট থেকে ১৩’শ পুরিয়া হেরোইন ও চুরি যাওয়া আরো বেশ কিছু সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শনিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT