রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৮ নভেম্বর ২০১৯, ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পাওনা টাকা চেয়ে অপমানিত হওয়ায় অভিমানে গৃহবধুর বিষপানে আত্মহত্যা ◈ আবরার হত্যার বিচারকার্য দ্রুত সম্পন্ন করা হোক : ◈ গৌরীপুরে পিইসি পরীক্ষায় অনুপস্থিত ৩৯৭ শিক্ষার্থী ◈ বকশীগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসের নামে যুবলীগ নেতার চাঁদাবাজী! ◈ কেশরহাট পৌর আওয়ামীলীগের জরুরী সভা,ভারপ্রাপ্ত সম্পাদক সাহিন ◈ দুপচাঁচিয়ায় রাজনৈতিক সংস্কার ও সচেতনতা সৃষ্টির র লক্ষ্যে গোলটেবিল নাগরিক সংলাপ ◈ মোহনগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানকে সংবর্ধনা ◈ রংপুর সদর উপজেলা আ’লীগের কবির সভাপতি,হালিম সম্পাদক ◈ এমপি মানিকের বিরুদ্ধে মিথ্যাচার করায় নুরুল হুদা মুকুটকে আ’লীগ থেকে বহিষ্কারের দাবি ◈ সীতাকুন্ডের ভাটিয়ারী ইউনিয়ন আ’লীগের কাউন্সিল সম্পন্ন, সভাপতি নাজিম সম্পাদক জসিম

ধামইরহাটে সাব-রেজিষ্ট্রি অফিসে দুদকের অভিযান, ঘুষের টাকাসহ আটক-২

প্রকাশিত : ০৮:১৮ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০১৯ বুধবার ১,০১৪ বার পঠিত

মেহেদী হাসান, ধামরহাট প্রতিনিধি:
alokitosakal

নওগাঁর ধামইরহাটে সাব-রেজিষ্ট্রি অফিসে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর ঝটিকা অভিযানে ঘুষের টাকাসহ অফিসের অফিস সহকারী ও নৈশ্য প্রহরীকে আটক করেছে।

 

আকস্মিক দুদকের এই অভিযানকে এলাকাবাসী স্বাগত জানিয়েছেন, জনমনে যেন স্বস্তির নিশ্বাস বিরাজ করছে সর্বত্র।

জানা গেছে, বিভিন্ন সময় ধামইরহাট উপজেলার সাব-রেজিষ্ট্রি অফিসের অনিয়ম দূর্নীতিসহ বিভিন্ন অভিযোগ করে এলাকাবাসী দূর্নীতি দমন কমিশনের হটলাইন ১০৬ এ ফোন করে। অভিযোগের প্রেক্ষিতে ১৬ অক্টোবর বিকেলে রাজশাহী জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে, সহকারী পরিচালক আল-আমিনসহ সঙ্গীয় দুদক টিম ধামইরহাট সাব-রেজিষ্ট্রি অফিসে অভিযান চালায়। এ সময় ঘুষ ও অনিয়মের ২৮ হাজার ৮৮৫ টাকা গননাকালে দুদকের উপ-পরিচালক সাব-রেজিষ্ট্রি অফিসের অফিস সহকারী চকযদু গ্রামের আ. রহিমের ছেলে রেজাউল ইসলাম (৫০) ও নৈশ্য প্রহরী চকপ্রসাদ গ্রামের নিয়াজ উদ্দিনের ছেলে এনামুল হক (৪০) আটক করে।

এ সময় উপস্থিত জনতা ও সাংবাদিকদের সামনে ঘুষের টাকার ভাগ সাব-রেজিষ্ট্রার তাহাজ্জোদ আলী নেন বলে অফিস সহকারী রেজাউল ইসলাম জন সম্মুখে স্বীকার করেন।

দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জানান, আজকে ধামইরহাট সাব-রেজিষ্ট্রি অফিসে ২১টি দলিল সম্পাদন হয় এবং তার সরকারী ফি হিসাব অনুযায়ী ৯ হাজার ৪৮৫ টাকা, কিন্তু সেখানে সরকারী ফি বাদে অতিরিক্ত ২৮ হাজার ৮৮৫ টাকা পাওয়া যায়, যা অফিস সহকারী ও নৈশ্য প্রহরী অনিয়ম করে এসব টাকা গ্রহণ করেছেন বলে স্বীকার করেন, সাব-রেজিস্ট্রারকেও আমরা নজরদারিতে রেখেছি, তদন্তে জড়িত পাওয়া গেলে তাকেও আইনের আওতায় আনা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT