রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৫৬ অপরাহ্ণ

ধামইরহাটে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশিত : ০৭:৩৮ PM, ২৪ মে ২০২১ সোমবার ৫৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁর ধামইরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ এর উদ্বোধন করা হয়েছে। ২৪ মে বিকেল সাড়ে ৪ টায় উপজেলা প্রশাসন ধামইরহাটের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় ধামইরহাট শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ টুর্ণামেন্ট উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বলানি ও খনিজ সম্পদ মন্ত্রনায়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো.শহীদুজ্জামান সরকার এম.পি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গণপতি রায়, সহকারী কমিশনার (ভূমি) সিব্বির আহমেদ, ধামইরহাট পৌরসভার মেয়র মো.আমিনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো.শহীদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মো.সোহেল রানা, ধামইরহাট থানার ওসি মো.আবদুল মমিন, ইউপি চেয়ারম্যান মো.কামরুজ্জামান,ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, কাউন্সিলর মাহবুব আলম বাপ্পী, জেসমিন সুলতানা বাশার (কানন), উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী প্রভাষক মিনহাজুল হক সরকার শিবলী, প্রভাষক আবু হানিফ প্রমুখ।
উপজেলার ৮টি ইউনিয়নের ৮টি ইউনিয়ন দল নিয়ে এ টুর্নামেন্ট শুরু হয়েছে। উদ্বোধনী খেলায় ধামইরহাট ইউনিয়ন ও খেলনা ইউনিয়ন দল অংশ গ্রহণ করে ৩-১ গোলে খেলনা ইউনিয়ন ধামইরহাট ইউনিয়নকে পরাজিত হরে খেলনা সেমি ফাইনাল নিশ্চিত করে। খেলাটির ধারা বিবরণ দেন বাংলাদেশ ও ভারতের পশ্চিম বাংলার জনপ্রিয় ধারা ভাষ্যকার মো.খোরশেদ রায়হান। তিনি ডজন খানেক ভাষায় ধারা বিবরণী দিয়ে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT