রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:২৩ পূর্বাহ্ণ

ধামইরহাটে ফেন্সিডিল সহ ডি.বি পুলিশের সোর্স পরিচয়দানকারী লিটনসহ আটক-৩

প্রকাশিত : ০৩:৫৯ PM, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার ২৮৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাটে ডি.বি পুলিশের সোর্স পরিচয়দানকারী সহ ৩ যুবককে আটক করেছে থানা পুলিশ।আটককৃতদের দেহ তল্লাশী করে ৬০ বোতল ফেন্সিলি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে ধামইরহাট থানায় ৭ নভেম্বর রাতে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং-১৩।

অভিযোগ বরাত দিয়ে এস.আই পিযুষ কান্তি জানান, ‘৭ নভেম্বর রাত অনুমানিক ৯ টার দিকে উপজেলার কাটনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিকট এ.এস.আই সারোয়ার জাহানসহ সঙ্গীয় ফোর্স চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি চালায়।

এ সময় দ্রুত গতিতে আসা ১টি মোটরসাইকেল পুলিশ আটক করে তাদের দেহ থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং ব্যবহৃত ১টি মোটরসাইকেল সহ নওগাঁ সদর থানার সরদার পাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে ও বিভিন্ন স্থানে ডিবি পুলিশের সোর্স পরিচয়দানকারী সবুজ হোসেন লিটন (২০) তেুতুলিয়া গ্রামের আ. রউফের ছেলে ফারহান হোসেন রাশিদ (১৯) ও ধামইরহাট থানার রামচন্দ্রপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে নুরনবী (১৭) কে আটক করে পুলিশ।’

আটককৃত সবুজ হোসেন লিটন উপজেলার হযরতপুর, মঙ্গলবাড়ীসহ জেলার বিভিন্ন স্থানে নিজেকে নওগাঁ ডি.বি সোর্স পরিচয় দিতো বলে এলাকায় শোরগোল আছে।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক কৃতদের ৮ নভেম্বর বিশেষ ক্ষমতা আইনের মামলায় নওগাঁ কোর্টে চালান করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT