রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:২৫ পূর্বাহ্ণ

ধামইরহাটে থানা বিএনপির বিতর্কিত আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৫:২৯ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৫০৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

নওগাঁর ধামইরহাট থানা বিএনপির ২য় বার ঘোষিত আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করে ত্যাগী নেতাদের দিয়ে নতুন কমিটি তৈরী দাবী জানিয়েছেন স্থানীয় বিএনপি নেতারা। শুক্রবার সকাল ১০ টায় ধামইরহাট থানা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে থানা বিএনপির সাবেক সম্পাদক আবু বক্কর সিদ্দিক স্বাক্ষরিত লিখিত এসব অভিযোগ পাঠ করেন ২য় দফায় ঘোষিত কমিটির যুগ্ম আহবায়ক আখরাজুল ইসলাম চৌধুরী।

এ সময় জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ধামইরহাট থানা বিএনপির সাবেক সভাপতি মাহবুবার রহমান চৌধুরী চপল, জেলা যুবদলের সহ-সভাপতি রেজাউল করিম মুসা, যুবদলের আহবায়ক রুহুল আমিন, উপজেলা ছাত্রদলের আহবায়ক রুহেল হোসেন সুমন, যুগ্ম আহবায়ক মনছুর আলম, পৌর মহিলাদলের আহবায়ক বেলী খাতুন, পৌর ছাত্রদলের রুবেল হাসান রতনসহ ৮টি ইউনিয়ন বিএনপি ও অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ গত ১৪/০৭/১৯ তারিখে ধামইরহাট থানা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনা করেন জেলা বিএনপির আহবায়ক মাস্টার হাফিজুর রহমান, এবং ১৮/০৭/১৯ তারিখে মনোয়ার কায়ছার বুলবুলকে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট ১ম দফায় থানা আহবায়ক কমিটি জেলা আহবায়ক কর্তৃক ঘোষিত হলে স্থানীয় নেতাকর্মীদের আন্দোলনের মুখে তা স্থগিত করেন।

পরে ২৯/০৮/১৯ ইং তারিখে দেওয়ান ফেরদৌস হাসানকে আহবায়ক করে পুনরায় ২১ সদস্য বিশিষ্ট ২য় দফায় ঘোষিত থানা বিএনপির আহবায়ক কমিটিতে বিতর্কিত ব্যক্তি ইমরুল হাসানসহ আরও ৬/৭ জনকে অন্তর্ভূক্ত করায় কমিটিতে আবারও ক্ষোভ দেখা দেয়। বিএনপি নেতারা অভিযোগ করে বলেন, কেন্দ্রের নির্দেশনা অমান্য করে এবং স্থানীয় উপজেলা বিএনপি’র কোনরুপ মতামত না নিয়ে জেলা বিএনপির আহবায়ক মাস্টার হাফিজুর রহমান তার একক সিদ্ধান্তে জেলায় বসে থেকে বার বার এইরুপ বিতর্কিত কমিটি করে নেতাকর্মীদের মাঝে দ্বন্দ সৃষ্টি করছেন, যার বলি হয়ে জীবন দিয়েছেন নিয়ামতপুর থানার বিএনপি ত্যাগী নেতা ওয়াহেদ মেম্বার। এই ঘটনার পুনরাবৃত্তি ধামইরহাটে যাতে না হয় সে লক্ষ্যে স্থানীয় নেতারা কমিটির সংশোধন দাবী করছেন।

এতসব অভিযোগ উড়িয়ে দিয়ে জেলা বিএনপির আহবায়ক মাস্টার হাফিজুর রহমান বলেন, আমি যথাযথ নিয়ম অনুসরণ করে সিনিয়র ও গ্রহনযোগ্যদের দিয়ে আহবায়ক কমিটি গঠন করেছি, যা ধামইরহাট থানা বিএনপি মেনে নিতে পারছেনা, কারণ তারা এতদিন পকেট কমিটি করে থানা বিএনপি চালিয়েছে, আর আহবায়ক কমিটি তো একটা নিরপেক্ষ কমিটি এতে কারও কোন আপত্তি মেনে নেয়া হবে না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT