রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯, ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মন্দবাগ স্টেশন এরিয়াতে দুই ট্রেইনের সংঘর্ষ ◈ কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে পানিবন্দী মানুষের মাঝে খিচুড়ি ও কম্বল বিতারণ। ◈ ভালুকায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ সভা ◈ ভালুকায় যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ ময়মনসিংহ পুলিশ লাইনে অাসছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ◈ সানন্দবাড়ীতে আওয়ামী যুবলীগ এর ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয় ◈ চাটখিলে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ সুনামগঞ্জে হেয়ার কাটিং ‘খারাপ দেখলেই’ আটক করবে পুলিশ ◈ ভূঞাপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ◈ রাণীশংকৈলে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ধামইরহাটে ছিনতাইকালে ৩ ভুয়া ডিবি পুলিশ আটক

প্রকাশিত : ০৫:৫৫ অপরাহ্ণ, ১০ নভেম্বর ২০১৯ রবিবার ৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃনওগাঁর ধামইরহাটে ভূয়া তিন ডিবি পুলিশকে আটক করেছে ধামইরহাট থানা পুলিশ।

ভুক্তভোগী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার পলাশবাড়ী গ্রামের নুর ইসলামের ছেলে মহব্বত আলী ও মহব্বতের সহ-ব্যবসায়ী তরিকুলসহ ইজি বাইকে কাঁচামাল আনতে ১০ নভেম্বর ভোর সকালে বদলগাছীর কোলা ভান্ডারপুর যাওয়ার সময়
আড়ানগর ইউনিয়নের কাজিপুর ডবল ব্রিজ্রের নিকট ডিবি পুলিশ পরিচয় দিয়ে ইজিবাইকটি আটক করে।

এক পর্যায়ে তাদের কাঁছে থাকা ব্যবসার টাকাগুলো কেড়ে নেওয়ার চেষ্টাকালে তাদের চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে এসে তাদের ধরে রাখে।

এ সময় খবর পেয়ে থানা পুলিশ পত্নীতলার উপজেলার বাবনাবাজ গ্রামের গৌর চন্দ্রের ছেলে নব মুসলিম আল-ইমরান (বিকাশ) (৩৪), চকজয়রাম গ্রামের সাইদ শেখের ছেলে মো. নাহিদ (২৬) ও ধামইরহাট উপজেলার দাদনপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে এখলাছুর রহমান সম্রাট (২০) কে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে ছিনতাই, ও চাঁদাবাজিতে জড়িত ছিল বলে এলাকাবাসীরা জানান।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীদের বিরুদ্ধে ছিনতাই মামলা রুজু হয়েছে এবং ছিনতাইকৃত ১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে নওগাঁ ডি.বি পুলিশের অফিসার ইনচার্জ কে,এম সামসুদ্দিন বলেন, মাদকবিরোধীসহ বিভিন্ন ক্রাইম দমনে পুলিশ, ডি.বি পুলিশ সকলেই অনেক ক্ষেত্রে সোর্সের সহযোগিতা নিয়ে থাকেন, তবে ডিবি সোর্সেরা এমন কাজ কখনই করেনা, যারা এসব করেছেন তারা নিজেদের রক্ষার জন্য ভূয়া পরিচয় দিয়েছেন, যা বড় অপরাধ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT