রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১১:৪৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ ◈ কাতারে ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরামের দোয়া মাহফিল ◈ হাসিবুর রহমান স্বপন এমপির রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ◈ দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার আশাহীদ আলী আশার ৪৩তম জন্মদিন পালিত ◈ সাবেক সেনা কর্মকর্তা ও ফুটবলার রফিকুল ইসলাম স্মরণে দোয়া ও মিলাদ আজ ◈ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ও‌সির পুরস্কার পে‌লেন ও‌সি আবদুল জ‌লিল ◈ কাতার সেনাবাহিনীর বিপক্ষে বাংলাদেশের পরাজয়

ধামইরহাটে উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ, প্রার্থীদের প্রচারনায় উত্যপ্ত ইসবপুর ইউপি

প্রকাশিত : ০৫:১২ PM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ Monday ৩৫৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নওগাঁর ধামইরহাটে জমে উঠেছে ইসবপুর ইউনিয়নের উপ-নির্বাচন। ২৩ সেপ্টেম্বর প্রার্থীগণ তাদের নিজ নিজ প্রতীক বরাদ্দ পেয়ে নেমেছেন প্রচার প্রচারনায়। যাচ্ছেন ভোটারদের দারে দারে, ভোট চেয়ে দিচ্ছেন উন্নয়নের প্রতিশ্রুতি। সোমবার বেলা ১১ টায় আ’লীগ দলীয় প্রার্থী ইমরুল কায়েস বাদলকে নৌকা, বিএনপি সমর্থিত জাহাঙ্গীর আলমকে মোটরসাইকেল, সতন্ত্র ও অন্যান্য প্রার্থী হিসেবে, আখতারুল আলমকে আনারশ ও হুমায়নকে চশমা প্রতীক বরাদ্দ প্রদান করেন সহকারী রির্টার্ণিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন।

এ আ’লীগ দলীয় প্রার্থী ইমরুল কায়েশ বাদল সরকার উন্নয়ন ফিরিস্ত নিয়ে প্রচারনায় মাঠে নেমেছেন অনেক আগে থেকেই, এ বিষয়ে ইউনিয়ন আ’লীগ সম্পাদক মাহফুজুল আলম লাকী বলেন, ইতিপূর্বে দলীয় প্রার্থী দীর্ঘদিন এই ইউনিয়নে দলীয়ভাবে নির্বাচিত হয়েছেন, আমিও সেই ধারাবাহিকতাকে বিশ্বাস করি এবং জনগণ আ’লীগ মনোনীত প্রার্থী বাদলকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন।

এদিকে বিএনপি সমর্থিক প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, ইতিপূর্বে আমাকে ষড়যন্ত্রকরে হারালেও এবারে জনগন আমার পাশে আছে, তারা আমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
তবে সাবেক ইউপি চেয়ারম্যান ও প্রার্থী আখতারুল আলম ও মো. হুমায়নও ইউনিয়নের প্রতিনিধিত্ব করতে মাঠে তাদের নিজ মত কাজ করছেন।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও উৎসব মুখর করতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত আছে। আগামী ১৪ অক্টোবর ধামইরহাট উপজেলার ৭নং ইসবপুর ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT