রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৪১ পূর্বাহ্ণ

ধামইরহাটে ইভটিজিংয়ের দায়ে কলেজ শিক্ষার্থীর ১ মাসের জেল

প্রকাশিত : ০৭:৩৬ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১১৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal
mahedi

নওগাঁর ধামইরহাটে স্কুল শিক্ষার্থীতে ইভটিজিংয়ের দায়ের এক কলেজ শিক্ষার্থীর জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব রঘুনাথপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে আরাফাত হোসেন (১৮) চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনিতে অধ্যয়নরত শিক্ষার্থী উপজেলার নানাইচ গ্রামের মতিবুল ইসলামের স্কুল পড়ুয়া মেয়ে (১৪) ৫ নভেম্বর স্কুল থেকে বাড়ী ফেরার পথে উত্যক্ত করে।

বিষয়টি পরিবারকে জানালে ভিকটিমের ভাই বায়েজিদ বোস্তামিন বাদী হয়ে ৬ নভেম্বর উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করলে এ.এস.আই সারোয়ার জাহান সহ সঙ্গীয় থানা পুলিশের চৌকশদল উত্যক্তকারীকে আটক করা হয়।

বিকেলে ভ্রাম্যমান আদালতে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট গনপতি রায় ইভটিজিং করার দায়ে আরাফাতকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT