রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৪৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ মুরাদনগরে অবৈধ ড্রেজার বন্ধের দাবিতে এলাকাবাসির মানববন্ধন ◈ সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে নবীনগর উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন ◈ রায়পুরে মেঘনা নদী থে‌কে অস্ত্রসহ ৭ জলদস‌্যু আটক ◈ পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক ◈ নবীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতা সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত ◈ ভালুকায় সড়ক দূর্ঘটনায় নিহত এক আহত ছয় ◈ ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা সাহার আলী আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ◈ ধামইরহাটে পৌরসভার মেয়র-কাউন্সিলরদের বিদায় ও বরন অনুষ্ঠান অনুষ্ঠিত ◈ রায়পুরে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থীর নির্বাচনী ইশ‌তেহার ঘোষণা ◈ না.গ‌ঞ্জে বিদ‌্যুৎস্পৃ‌ষ্টে ইউ‌পি চেয়ারম‌্যা‌নের ভাই‌য়ের মৃত‌্যু

ধামইরহাটের সাংবাদিক হারুন আল রশীদের মায়ের দাফন সম্পন্ন

প্রকাশিত : ০৮:০১ PM, ১১ জানুয়ারী ২০২১ সোমবার ৯৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁর ধামইরহাটে সরকারি এম এম কলেজ শিক্ষক ও স্থানীয় সাংবাদিক হারুন আল রশীদ এবং পৌরসভার কাউন্সিলর মো. রেজাউল করিম মুসার মা রওশন আরা বুলি’র জানাযা সম্পন্ন হয়েছে। ১১ জানুয়ারী সকাল সাড়ে ১০ টায় ধামইরহাট বাজার ফুটবল মাঠে এ জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে সমাজসেবক গিয়াস উদ্দিনের স্ত্রী ও সাংবাদিক মাতা রওশন আরা বুলি’কে স্বামী ও মেয়ের কবরের পাশে মঙ্গলকোঠায় নিজস্ব কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
জানাযায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ধামইরহাট পৌরসভার মেয়র মো.আমিনুর রহমান,সাবেক উপজেলা চেয়ারম্যান মঈন উদ্দিন,ধামইরহাট সরকারি এম এম কলেজের সাবেক অধ্যক্ষ শহীদুল ইসলাম,সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবার রহমান চৌধুরী চপল,সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান,মরহুমার বড় ছেলে পৌর কাউন্সিলর রেজাউল করিম মুসা,মেঝ ছেলে ধামইরহাট সরকারি এম. এম কলেজের শিক্ষক হারুন আল রশীদ, ছোট ছেলে অবসরপ্রাপ্ত বিমান সেনা মামুনুুর রশীদ, মাওলানা নুরুজ্জামান ও আলহাজ্ব হাফেজ মো.জাকারিয়া।
মরহুমার ছেলে সাংবাদিক হারুন আল রশিদ জানান, ১০ জানুয়ারী দুপুর সাড়ে ১২ টায় ধামইরহাট বাজারে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে— রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর । তিনি ৫ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বেশ কিছুদিন ডায়াবেটিস সহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT