রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:০০ পূর্বাহ্ণ

ধর্মপাশায় মাটির নীচথেকে বুদ বুদ করে গ্যাস উঠছে, আতঙ্কিত এলাকাবাসী

প্রকাশিত : ০৫:৪৮ PM, ৩ এপ্রিল ২০২১ শনিবার ৪,৮৯৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাকইকুরাটি ইউনিয়নের বালিয়া গ্রামের পেছনে কলমা নদীর তলদেশে হঠাৎ গ্যাস উঠতে শুরু করায় আতঙ্কিত হয়ে পরেছে এলাকাবাসী।

শনিবার সকালে গ্যাসের বুদবুদ দেখে স্থানীয়রা সেখানে আগুন ধরিয়ে দেন। পরে স্থানীয় চেয়ারম্যানের নির্দেশে নদীর পাড়ের লোকজন আপাতত ঘটনাস্থল থেকে দূরে রয়েছেন।

বালিয়া গ্রামের রিপন তালুকদার জানান, তাদের গ্ৰামের পেছনে কলমা নদীটি শুকিয়ে গেছে। সেখানে গ্রামের ছেলে মেয়েরা খেলাধুলা করে, খেলাধুলার সময় তারা দেখে যে নদী থেকে বুদবুদ উঠছে। বিষয়টি গ্রামে জানাজানি হলে শনিবার সকালে সেখানে গিয়ে একটি পাইপ বসিয়ে তার মুখে দিয়াশলাই দিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়।

পাইকুরাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফেরদৌসুর রহমান বলেন, ‘দুর্ঘটনা এড়াতে স্থানীয়দের ঘটনাস্থল থেকে দূরে থাকার জন্য বলা হয়েছে এবং এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান বলেন, ‘বিষয়টি শুনেছি। তবে গ্যাসের পরিমাণ কম। তবুও দুর্ঘটনা এড়াতে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য ধর্মপাশা থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT