রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৫৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

দয়া করে সেক্স রিহ্যাবে যান

প্রকাশিত : ০৫:২৬ AM, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার ১৬৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

অনু মালিকের উপর একগুচ্ছ #মিটু’র অভিযোগ। কখনও উঠতি গায়িকাকে স্টুডিওতে ডেকে অশালীন আচরণ আবার কখনও বা সোনা মহাপাত্রর মতো পরিচিত গায়িকার সঙ্গে ন্যক্কারজনক যৌন হেনস্থা। এত দিন এ সমস্ত অভিযোগ নিয়ে চুপ থাকলেও, অবশেষে দু’দিন আগে টুইটারে আত্মপক্ষ সমর্থন করে একটি পোস্ট দেন অনু। আর এরপরই অনুকে ‘সেক্স রিহ্যাব’ এ যেতে বলে নতুন করে তোপ দাগলেন সোনা।

পোস্টে অনু লিখেছিলেন, এক বছর ধরে এ সমস্ত মিথ্যা অভিযোগ চুপ করে শুনে যাচ্ছিলাম। এখন মনে হচ্ছে চুপ করে ছিলাম বলেই লোকে যা ইচ্ছে তাই ভেবে নিয়েছে। দুই কন্যার বাবা আমি। আমি কোনওদিন স্বপ্নেও এ রকম ঘৃণ্য কাজ করতে পারব না।

তার জবাবে সোনা টুইটারে লেখেন, আপনি দয়া করে সেক্স রিহ্যাবে যান। আপনার সন্তানদের বলুন আপনার পরিবারের জন্য টাকা কামাতে।

বর্তমানে অনু এক রিয়েলিটি শো-র পরিচালকের ভূমিকায় রয়েছেন। সেই প্রসঙ্গ টেনে সোনা লেখেন, আপনার কোনও অধিকার নেই বিচারক হওয়ার। আপনি কখনই রোল-মডেল হতে পারেন না। আপনার সেই যোগ্যতা নেই। আপনি দুই মেয়ের বাবা বলেই যে আপনি ও রকম ঘৃণ্য কাজ করতে করেননি তা প্রমাণিত হয় না। ‘কিছু’ পুরুষ এ রকমই। এর বিচার ঠিক হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT