রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২৫ অপরাহ্ণ

শিরোনাম

দ্বিতীয় ম্যাচে পরাজয় দেখলো আলোকিত সকাল টিম

প্রকাশিত : ০২:২৬ AM, ৩০ অক্টোবর ২০২১ শনিবার ৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শহিদুল ইসলাম ঃ ঢাকার মতিঝিলের ঐতিহ্যবাহী আরামবাগ এলাকার আরামবাগ চ্যাম্পিয়ন্স লীগ (এসিএল) -২ এর নিজেদের দ্বিতীয় ম্যাচে মাদ্রাসা একাদশ এর সাথে ২ উইকেটে পরাজয় হয় আলোকিত সকাল দল। প্রথমে টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় আলোকিত সকাল দলের অধিনায়ক শরিফুল ইসলাম সুজন। ওপেনিং এ ব্যাটিং এ নামে জিকু ও শহিদুল (জন্টি)। প্রথম ওভার ৫ রান সংগ্রহ করে। তারপর ২ ব্যাটসম্যান ভালোই শুরু করে। কিন্তু মাঝপথে জুটি ভেঙ্গে যায়। জন্টি ১ ছয় ও ২ চারে ১৬ রান সংগ্রহ করে। জিকু ১ চারে ১২ রান সংগ্রহ করে। পরে আশরাফুল নেমে তার ব্যাটিং এর কারিশমা দেখায়। আশরাফুল গত ম্যাচের মতো এই ম্যাচেও পর পর ২ ছয় মেরে খেলার রান এর গতি বাড়িয়ে দেয়। আশরাফুল আউট হওয়ার আগে ২০ রান সংগ্রহ করে। পরে শেষ ওভারে ইব্রাহিম ২ ছয় মেরে দলের রান ৭১ এ নিয়ে যায়।

পরে মাদ্রাসা একাদশ ব্যাটিং এ নেমে খুবই সুন্দর শুরু করে। প্রথম ওভারে ১৫ রান সংগ্রহ করে। পরের ওভারে জিকুর বলে ৯ রান সংগ্রহ করে। পরের ওভারে ইব্রাহিমের এক ওভারে ২৪ রান সংগ্রহ করে। প্রথম ৩ ওভারেই মাদ্রাসা একাদশ ৪৮ রান সংগ্রহ করে। পরে আশরাফুল ও জিকু, কাউসার ভালো বোলিং করে মাদ্রাসা একাদশকে চেপে ধরে। এর মাঝে মাদ্রাসা একাদশের ৭ টি উইকেটের পতন ঘটে। যার ফলে মাদ্রাসা একাদশের শেষ ১২ বলে প্রয়োজন পড়ে ৯ রান। শেষ ওভারের ২য় বলে মাদ্রসা একাদশ জয়লাভ করে মাঠ ছাড়ে।
এতে করে ২য় ম্যাচে পরাজয় নিয়ে মাঠ ছাড়ে আলোকিত সকাল দল। আলোকিত সকাল ১ ম্যাচ জয় ও ১ ম্যাচ পরাজয় নিয়ে ৪র্থ স্থানে অবস্থান করছে। আগামী শুক্রবার ৫ তারিখ তাদের পরবর্তী খেলা।

উল্লেখ্য, দৈনিক আলোকিত সকাল খেলার মিডিয়া পার্টনার হিসেবে আয়োজনের সাথে রয়েছে। আরামবাগ চ্যাম্পিয়ন্স লীগের সকল খবরা খবর প্রচার করবে দৈনিক আলোকিত সকাল।
লীগের এ গ্রুপের দলগুলো -আলোকিত সকাল, আরামবাগ সানরাইজার্স, ইউনাইটেড আরামবাগ, মাদ্রাসা একাদশ, ধানসিড়ি বয়েজ।
লীগের বি গ্রুপের দলগুলো-আরামবাগ ভাইপার্স, আরামবাগ ভোল্টস, আরামবাগ স্পার্টান্স, আরামবাগ সুপার চার্জার্স, আরামবাগ এক্সপ্রেস।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT