রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১৯ মে ২০২২, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

০৫:৪০ অপরাহ্ণ

দৌলতপুর পদ্মায় নৌকা ডুবিতে ১ জনের মৃত্যু

প্রকাশিত : ১০:২৮ PM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ৫৭৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের পদ্মা নদীর ভাগজোত ঘাটে নৌকা ডুবিতে ১ জনের মৃত্যু হয়েছে।

জানাগেছে ২৩ সেপ্টেম্বর সোমবার সকাল ৭টার দিকে সোনা তলা গ্রামের রাজ মিস্ত্রি কাজের জন্য হাসেম আলির ছেলে মহাসিন আলি (৩৫) ও মফিদুল (৩৩) এবং ঠাকুরপাড়া গ্রামের ওয়াহেদ অরূফে ওয়াজ ফকিরের ছেলে শাকিল (১৬) টিনের ডোঙ্গায় চড়ে পদ্মা নদী পাড়ি দিয়ে ভাগজোতের গোদার ঘাট এলাকায় আসতে ছিল, নদীর মাঝখানে ঢেওয়ে তাদের ডিঙ্গি উল্টে গেলে মহাসিন ও মফি স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার হলেও শাকিলকে উদ্ধার করতে পারেনি, সকলের ধারনা ডুবে তার মৃত্যু হয়েছে। স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস ও ডুবুরীরা সোমবার বিকেল ৬টা পর্যন্ত চেষ্টা করেও শাকিলের লাশ উদ্ধার করতে পারেনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT