রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:২৬ অপরাহ্ণ

দৌলতপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ১

প্রকাশিত : ০২:১১ PM, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১১৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আছানুল হক, দৌলতপুর, কুষ্টিয়া:

সম্প্রতি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার কর্তৃক মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার পর নড়েচড়ে বসেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

তারি ধারাবাহিকতায় কুষ্টিয়ার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আরিফুর রহমানের নেতৃত্বে থানা পুলিশের এস আই সুলতান আজম ও তেকালা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ এস আই নাসির উদ্দিন মোল্লা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ১৪৮ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজাসহ আমিরুল (৪৫) নামে এক মাদক ব্যবসায় কে আটক করেছে।

আটককৃত আমিরুল উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের তেকালা পশ্চিমপাড়া গ্রামের মৃত ময়েজ মন্ডলের ছেলে।পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে এই মাদকসহ আমিরুল কে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়। এদিকে এলাকাবাসী জানায় আমিরুল দীর্ঘদিন যাবৎ ধরাছোঁয়ার বাইরে থেকে দেশের বিভিন্ন প্রান্তে মাদক সরবরাহ করে আসছে।

এ ব্যাপারে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আরিফুর রহমান জানান ১৪৮ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজাসহ আমিরুল নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে তার নামে দৌলতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে মালালা ১৪ তাং ০৬-১১-১৯।

আলোকিত সকাল/রিপন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT