রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:২১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

দৌলতপুরে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ “পরিবারের দাবি হত‌্যা”

প্রকাশিত : ০৬:১১ PM, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার ৩০৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আহসান ‍উল হক,দৌলতপুর(কুষ্টিয়া) প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের গরুড়া পুল পাড়া গ্রামের আজাহার আলীর ছেলে সবজী ব্যবসায়ী তাউসের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ ।

শুক্রবার দুপুর ১২ টার দিকে দৌলতপুর থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

এলাকাবাসী জানান আজ সকালে নিহতের মরদেহ গাছে ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত তাউসের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে এলাকাবাসী ও তাউসের পরিবারের লোকজন দাবি তাউস গরুড়া ঠাকুর পাড়া গ্রামের এক গৃহবধূর সাথে পরকিয়ার সম্পর্ক ছিল ।৷

তাউসের ভাই জানান আমার ভাই আত্মহত্যা করতে পারেনা আমি ও আমার ভাই বৃহসপতিবার বিকালে সবজী মালামাল ক্রয় করি, আত্ম হত্যা করার মত কোন কিছু তার ভিতর দেখি নাই । আমার ধারণা তাকে হত্যা করা হয়ে কারন বাড়ী ছাড়া ২ কিলোমিটার দুরে এসে কেন আত্মা হত্যা করবে , তদন্ত করে বিচার চাচ্ছি ।

তাউসের স্ত্রী জানান আমার স্বামীর প্রায় ৪ বছরধরে আরিফুল এর স্ত্রীর সাথে পরকীয়ার সম্পর্ক সে আমার স্বামীকে প্রায় সময় ফোন করে ডাকতো গতকাল আমার স্বামী সন্ধ্যায় বাড়িতে আসলে কে যেন ফোন দিল আর চলে গেল। আমার ধারনা ঐ মেয়ে সব করেছে, কেন নই এত জায়গা থাকতে তার বাড়ির পিছনে কেন ফাস নিবে।

দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান এ বিষয়ে বলেন, থানা পুলিশ লাশ উদ্ধারকরেছে। ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT